তাকে এখন এখানে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

75 বছর বয়সী এই অভিনেত্রী, যিনি 700 টিরও বেশি ছবিতে গ্রীস পেইন্ট দিয়েছেন, বেশিরভাগই মালায়লাম, বয়সজনিত অসুস্থতার কারণে কিছুদিন ধরে অসুস্থ ছিলেন।

1950-এর দশকের শেষের দিকে মালয়ালম নাটকে তার অভিনয় জীবন শুরু করেন এবং পরে চলচ্চিত্রে স্নাতক হন, পোন্নাম্মা একজন মা এবং দাদির ভূমিকায় অভিনয় করার জন্য সবচেয়ে বেশি চাওয়া অভিনেত্রী ছিলেন।

তিনি সত্যান এবং প্রেম নাজির, মামুটি, মোহনলাল, সুরেশ গোপী এবং আরও অনেকের মতো কিংবদন্তি অভিনেতাদের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। মোহনলালের সঙ্গে পোনম্মার রসায়ন মালয়ালী দর্শকদের কাছে দারুণ প্রশংসিত হয়েছে।

তিনি শেষবার 2022 সালে গ্রীস পেইন্টটি দান করেছিলেন, যার পরে বয়স-সম্পর্কিত অসুস্থতা তাকে ধরেছিল এবং বেশিরভাগই বাড়িতে ছিল।

তার স্বামী 2011 সালে মারা যান এবং তার একটি মেয়ে আছে যে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ী হয়েছে।

গত কয়েক সপ্তাহ ধরে, তিনি অসুস্থ ছিলেন এবং বেশিরভাগই হাসপাতালের বিছানায় সীমাবদ্ধ ছিলেন। গত কয়েকদিনে তার অবস্থার অবনতি হয়েছে এবং এখন গুরুতর।

তার ছয় দশকেরও বেশি সক্রিয় অভিনয় ক্যারিয়ারে, পোন্নাম্মা কেরালা রাজ্য সরকারের মর্যাদাপূর্ণ চলচ্চিত্র পুরস্কার সহ অসংখ্য পুরস্কার জিতেছেন।

তার পিছনে একটি উজ্জ্বল ফিল্ম ক্যারিয়ারের সাথে, তিনি টেলিভিশন সিরিয়াল শিল্পে ব্যাপক জনপ্রিয় ছিলেন।

তার অনেক "পর্দার" ছেলে মেয়ে হাসপাতালে তাকে দেখতে এসেছে।

গত বছর, গুজব ছিল যে অভিনেত্রী তার পরিবার পরিত্যাগ করেছেন এবং দুঃখের মধ্যে বসবাস করছেন। তবে, পোন্নাম্মা গুজব অস্বীকার করে বলেছেন, তিনি তার ছোট ভাইয়ের সাথে থাকতেন।