মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], অভিনেত্রী মন্দিরা বেদি আজ এক বছর বড় হওয়ার সাথে সাথে মৌনি রায় তার জন্য একটি উষ্ণ জন্মদিনের শুভেচ্ছা পোস্ট করেছেন৷ তারা বেশ কয়েকটি ছবি এবং ভিডিওও ভাগ করেছে, যাতে তাদের দুজনকেই অত্যাশ্চর্য পোশাকে ক্যামেরার জন্য পোজ দিতে দেখা যায়। তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে, তিনি বেশ কয়েকটি ছবি এবং ভিডিও পোস্ট করেছেন এবং লিখেছেন, "যেমন আপনি আরও একটি বছর উদযাপন করছেন, আপনি ভালবাসায় আশীর্বাদ করুন।" সুখ, এবং আনন্দ আপনার স্বপ্ন এবং লক্ষ্যগুলি সত্য হোক এবং সুখ সর্বদা আপনার সাথে থাকুক, আমার প্রিয় এম।

'নাগিন' অভিনেত্রীকে একটি ফ্লের্ড লম্বা পোশাক পরতে দেখা গেছে, যখন মন্দিরা বেদী একটি কালো এবং সাদা চেকারযুক্ত মিনি পোশাক পরেছিলেন।

দ্বিতীয় ছবিতে মৌনি ও মন্দিরা দুজনেই একে অপরকে জড়িয়ে ধরে আছেন। ক্যাপশনে লেখা, "সেখানে সেরা, হ্যাপি হ্যাপি এম।" এমন একটি ভিডিওও রয়েছে যেখানে জন্মদিনের মেয়েটি কেক কাটছে এবং বন্ধুরা তাকে ঘিরে ধরে হাততালি দিচ্ছে। এই ক্লিপে মৌনি বেদীকে তার 'অনুপ্রেরণা' বলেছেন।

মন্দিরা, জন্ম 15 এপ্রিল 1972, একজন জনপ্রিয় অভিনেত্রী এবং টিভি উপস্থাপক। তিনি 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে', 'বাদল', 'শাদি কা লাড্ডু', 'মিরাবাই নট আউট' সহ অনেক চলচ্চিত্রের অংশ ছিলেন এবং তার টিভি শো সম্পর্কে বলতে গেলে, তাকে 'শান্তি', 'কিউঙ্কি সাস'-এ দেখা গেছে। . আমি গিয়েছিলাম. ভি কাভি বহু থি, 'সিআইডি', 'ফিয়ার ফ্যাক্টর ইন্ডিয়া' এবং অন্যান্য। অন্যদিকে, মৌনি তার ক্যারিয়ার শুরু করেছিলেন একতা কাপুরের 'কিউঙ্কি সাস ভি কাভি বহু থি' দিয়ে। বলিউডের ছবি 'ব্রহ্মাস্ত্র: পার্ট অন-শিবা'-তেও দেখা গিয়েছিল তাঁকে।