মুম্বাই, ভোজপুরি অভিনেত্রী নীলম গিরি শুক্রবার তার সম্প্রতি প্রকাশিত 'দেভরা এইচ টেম্পো বালাম ফরচুনার' শিরোনামের গানে একটি নাচের ভিডিও ভাগ করেছেন, যা তার সৌন্দর্য এবং নাচের চালনায় ভক্তদের বিস্মিত করেছে।

নীলম, যিনি বর্তমানে উত্তরপ্রদেশের গোরখপুরে তার আসন্ন সিনেমা 'নাগিন 2'-এর শুটিং করছেন, ইনস্টাগ্রামে গিয়ে তার 4.4 মিলিয়ন অনুসরণকারীদের জন্য একটি রিল ভিডিও পোস্ট করেছেন।

ভিডিওতে, নীলম একটি মিনি কালো স্কার্টের সাথে একটি কালো এবং সাদা চেকারযুক্ত হাফ-হাতা টপ পরিহিত, একটি ই-রিকশায় বসে আনন্দের সাথে তার ট্র্যাক 'দেভরা এইচ টেম্পো বালাম ফরচুনার'-এ নাচছেন।

অভিনেত্রী একটি প্রাকৃতিক মেকআপ লুক বেছে নিয়েছিলেন এবং তার লম্বা টেসগুলি খোলা রেখে দেওয়া হয়েছে।

ক্যাপশনে নীলম লিখেছেন: “দেবরা টেম্পো বালাম ফরচুনার”।

ভক্তরা মন্তব্য বিভাগে প্রশংসা করেছেন। একজন ভক্ত তাকে "হৃদয়ের রানী" বলেছেন, অন্য একজন তাকে "এত সুন্দর এত মার্জিত" বলে বর্ণনা করেছেন। আরেক ভক্ত মন্তব্য করেছেন "সো হট"।

'দেভরা এইচ টেম্পো বালাম ফরচুনার'-এর মিউজিক ভিডিওতে নীলম গিরি এবং প্রবেশ লাল যাদব রয়েছেন। আর্য শর্মার সুরে গানটি গেয়েছেন শিল্পী রাজ এবং কথা লিখেছেন মুকেশ মিশ্র।

সানি সোনকারের কোরিওগ্রাফি এবং গোল্ডি জয়সওয়ালের পরিচালনায় গানটি নিরহুয়া মিউজিক ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেলে প্রচার হচ্ছে।

এদিকে, 'নাগিন 2'-এ আরও অভিনয় করেছেন প্রদীপ পান্ডে 'চিন্টু', এবং নীলমের পাশাপাশি আম্রপালি দুবে, সঞ্জয় পান্ডে এবং মনোজ সিং টাইগার মুখ্য ভূমিকায় রয়েছেন।

তার পেশাদার যাত্রায়, নীলম তার অন-স্ক্রিনে 2021 সালে অভিষেক হয়েছিল 'বাবুল' এর মাধ্যমে, যার নির্দেশনা ছিল আধেশ মিশ্র। তিনি ‘ইজ্জত ঘর’, ‘তুন তুন’, ‘কালাকান্দ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন।

তার আসন্ন ভোজপুরি প্রজেক্টের মধ্যে রয়েছে 'Up-61 Love Story of Ghazipur', 'Anand Aashram', 'ghar Pariwar', 'Risto ka Batwara', 'Man Mohini', and 'ghoonhat me Ghotala 3'।