ভিডিওটি মিথ্যাভাবে ভুবনের প্রতিনিধিত্ব করে যা লোকেদেরকে একটি নির্দিষ্ট বুকির ভবিষ্যদ্বাণীর মাধ্যমে টেনিসে বিনিয়োগ করার আহ্বান জানায়।

ভুবন এই সমস্যাটিকে সরাসরি সম্বোধন করেছেন, মানুষকে সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন: "আমি আমার সমস্ত ভক্ত এবং অনুগামীদের আমার একটি ডিপফেক ভিডিও সম্পর্কে সতর্ক করতে চাই যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে৷ এই ভিডিওটি সম্পূর্ণ জাল এবং বিভ্রান্তিকর, লোকেদের বিনিয়োগ করতে উত্সাহিত করে৷ একজন নির্দিষ্ট বুকির ভবিষ্যদ্বাণীর মাধ্যমে টেনিস।"

ভুবনের দল দ্রুত ব্যবস্থা নেয় এবং জাল ভিডিওটির বিভ্রান্তিকর প্রকৃতি তুলে ধরে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় একটি আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করে।

পুলিশ বর্তমানে বিষয়টি তদন্ত করছে।

“আমার দল ইতিমধ্যে ওশিওয়ারা থানায় অভিযোগ দায়ের করেছে এবং তারা বিষয়টি তদন্ত করছে। সবাইকে বিনীতভাবে অনুরোধ করছি এই ভিডিওটির জন্য না পড়ুন। অনুগ্রহ করে নিরাপদ থাকুন এবং সমস্যা বা আর্থিক ক্ষতি হতে পারে এমন কোনো বিনিয়োগ করা এড়িয়ে চলুন। সতর্ক থাকা এবং এই প্রতারণামূলক টোপ দ্বারা ফাঁদে না পড়া অত্যন্ত গুরুত্বপূর্ণ।”

ভুবন, যিনি তার কেরিয়ার শুরু করেছিলেন একজন সংবাদকর্মীকে উপহাস করে একটি ভিডিও পোস্ট করে যিনি একজন মহিলাকে তার ছেলের মৃত্যু সম্পর্কে সংবেদনশীল প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন, 2015 সালে তার ইউটিউব চ্যানেল শুরু করেছিলেন৷ তাকে 'তাজা খবর'-এর দ্বিতীয় সিজনে দেখা যাবে৷

হিমাঙ্ক গৌর পরিচালিত ফ্যান্টাসি কমেডি থ্রিলারটিতে আরও অভিনয় করেছেন শ্রিয়া পিলগাঁওকর, জে ডি চক্রবর্তী, দেবেন ভোজানি, প্রথমমেশ পরব, নিত্য মাথুর এবং শিল্পা শুক্লা। এটি একজন স্যানিটেশন কর্মীর গল্পের সন্ধান করে যিনি ভবিষ্যতের ভবিষ্যদ্বাণী করতে পারেন।