নিউইয়র্ক, হার্দিক পান্ডিয়া বুধবার নীল জার্সি পরেছিলেন কিন্তু এবার অলরাউন্ডারকে ঠাট্টা করার পরিবর্তে দর্শকরা তাকে উল্লাস করেছেন।

বুধবার পান্ড্য যে নীল জার্সি পরেছিলেন তা ছিল ভারতের, এবং মুম্বাই ইন্ডিয়ান্সের গভীর নীল নয় যেখানে তিনি আইপিএল 2024-এর সময় একটি তীব্র ঝড়ের মুখে দাঁড়িয়েছিলেন।

এখানে, পান্ডিয়া তার দ্রুত-মাঝারি জিনিসগুলির সাথে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন যা তাকে তিনটি উইকেট পেয়েছিল এবং "স্টাম্পে আঘাত করা উপভোগ করেছিল।"

আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ চলাকালীন ইনিংস বিরতির সময় হার্দিক সম্প্রচারকারীদের বলেছিলেন, “দেশের হয়ে খেলার জন্য সর্বদা বিশেষ, WC এমন কিছু যা আমি অবদান রাখতে সক্ষম হয়েছি।

এমআই অধিনায়ক হিসাবে তার ক্রিকেট ক্যারিয়ারের সবচেয়ে ভয়ঙ্কর আড়াই মাস সহ্য করার পরে, পান্ড্য আবারও ইন্ডিয়া ব্লুজে বাড়ির দিকে তাকান।

তিনি সেই চারটি অমূল্য ওভার বোলিং করেছেন যা তার অধিনায়ক রোহিত শর্মাকে তার দলের সংমিশ্রণে চলমান টুকরাগুলিকে চালিত করতে আগামী দিনে আরও বেশি প্রয়োজন হবে।

একটি সহায়ক ট্র্যাকে, তিনি 72 শতাংশ ডেলিভারি (পিচ মানচিত্র অনুসারে) হয় দৈর্ঘ্যে বা ভাল দৈর্ঘ্যের থেকে কম বল করেছিলেন।

72 শতাংশের মধ্যে, 44 শতাংশ ভাল লেন্থে পিচ করা হয়েছিল, যা বলটিকে সুইং করতে এবং পৃষ্ঠ থেকে সরে যেতে দেয়।

“প্রথম উইকেটটা আমার খুব ভালো লেগেছে। সাধারণত, প্রায়ই স্টাম্পে আঘাত করবেন না, আমার একটি লেন্থের পিছনে বল করার প্রবণতা রয়েছে। তবে এই উইকেটে খেলার জন্য আমাকে অনেক বেশি পরিপূর্ণ হতে হবে। হ্যাঁ, যদি আপনি শর্ট বল করেন, বল উড়তে পারে,” পান্ডিয়া বলেছিলেন।

লোরকান টাকার প্রথম আউট হওয়ার সময় বল টেইল ঢুকে পড়ে এবং মিডল স্টাম্পকে ছিটকে দেয়, কার্টিস ক্যাম্ফার একটি ডেলিভারি দিয়েছিলেন যা দৈর্ঘ্যে পিচ করেছিল এবং দূরে সরিয়ে দিয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় নিরলস ট্রোলিংয়ের মুখোমুখি হওয়ার পরে এবং প্রতিটি ভারতীয় ভেন্যুতে উত্থাপিত হওয়ার পরে, তার দুর্দান্ত বোলিং শোয়ের জন্য অনুমোদনের উচ্চ উল্লাস অবশ্যই তার কানে মিউজিক ছিল।

“জনতা আমাদের সমর্থন করছে তা দেখতে সর্বদা দুর্দান্ত, আমরা ভারতীয়রা সর্বত্র, আমরা বিশ্বকে শাসন করি। এত সমর্থন পেয়ে ভাল, তাদের অনেক ধন্যবাদ,” তিনি বলেছিলেন।