নয়াদিল্লি [ভারত], পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান মহসিন নকভি দলকে মাঠের থেকে দূরে থাকার বিষয়ে অসন্তোষ প্রকাশ করার পর, আন্তর্জাতিক ক্রিকেট বোর্ড (আইসিসি) জিও নিউ সূত্রে পাকিস্তান দলের হোটেলের অবস্থান পরিবর্তন করেছে।

জিও নিউজ সূত্রে জানা গেছে, নকভি আইসিসির সাথে যোগাযোগ করেছেন, অসন্তোষ প্রকাশ করেছেন এবং বিশ্বকাপ পরিচালনা দলকে পাকিস্তান দলের হোটেলের অবস্থান পরিবর্তন করতে রাজি করান।

পিসিবি প্রধানের হস্তক্ষেপের পর, পাকিস্তান এখন নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে মাত্র পাঁচ মিনিট দূরে থাকবে। জিও নিউজ সূত্রে জানা গেছে, হোটেলটি অনুষ্ঠানস্থল থেকে ৯০ মিনিট দূরে ছিল।

9 জুন এবং 11 জুন যথাক্রমে ভারত এবং কানাডার বিরুদ্ধে নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গ্রীনের পুরুষরা তাদের দুটি গ্রুপ এ ম্যাচ খেলতে প্রস্তুত।

রোহিত শর্মার নেতৃত্বাধীন দল 2007 সালে টুর্নামেন্টের উদ্বোধনী সংস্করণের পর থেকে তাদের প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জিততে চলেছে।

বুধবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে জিতে সিরিজ শুরু করেছে ভারত। দ্য মেন ইন ব্লু একটি অলরাউন্ডেড পারফরম্যান্স তৈরি করে একটি প্রভাবশালী 8 উইকেটের জয় তুলে নেয়।

বৃহস্পতিবার ডালাসে সহ-আয়োজক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তাদের অভিযান শুরু করবে পাকিস্তান। টুর্নামেন্টের আগের সংস্করণে, বিরাট কোহলির বীরত্ব অনুসরণ করে ভারত তাদের প্রতিবেশীদের বাদ দিয়েছিল।

ভারত ও পাকিস্তান টুর্নামেন্টের শুরু থেকে সাতবার একে অপরের মুখোমুখি হয়েছে। মেন ইন ব্লু তাদের চিরপ্রতিদ্বন্দ্বীকে পাঁচবার জয়ী করেছে, একটিতে হেরেছে এবং একটি খেলায় টাই হয়েছে।

রোববার নিউইয়র্কে দুই দলই তাদের প্রতিপক্ষের নতুন অধ্যায় লিখবে।

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ড্য, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, সঞ্জু স্যামসন, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং, জসপ্রীত সিং , মো. সিরাজ।

রিজার্ভ: শুভমান গিল, রিংকু সিং, খলিল আহমেদ, আভেশ খান

পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাদাব খান, শাহীন। শাহ আফ্রিদি, উসমান খান।