ব্রেডা [নেদারল্যান্ডস], ভারত জুনিয়র পুরুষ হকি দল জার্মানির বিরুদ্ধে একটি শুটউ জয় নথিভুক্ত করেছে, যখন ভারতীয় জুনিয়র মহিলা হকি দল ওরাঞ্জে রুডের বিরুদ্ধে ড্র দিয়ে তাদের ইউরোপ সফর শেষ করেছে, জার্মানির বিরুদ্ধে খেলা ১-১ গোলে ড্র হওয়ার পর, জুনিয়র পুরুষদের চা শ্যুটআউটে ৩-১ ব্যবধানে জয়লাভ করে। জুনিয়র মহিলা হকি দলের পক্ষে সানজানা হোরো (18') এবং আনিশা সাহু (58') ওরাঞ্জ রুডের সাথে 2-2 গোলে ড্র করেন।

শান্ত প্রথমার্ধের পরে, যে সময়ে ভারতীয় দল বা জার্মানি কেউই জালের পিছনে খুঁজে পায়নি, মুকেশ টপ্পো (33') তৃতীয় কোয়ার্টারের শুরুতে পেনাল্ট কর্নার থেকে রিবাউন্ডে গোল করে জার্মানি সমতা না হওয়া পর্যন্ত ভারতীয় কোল্টস তাদের লিড ধরে রেখেছিল। চতুর্থ কোয়ার্টারে চার মিনিট, খেলায় উত্তেজনা যোগ করে। উভয় দলের প্রচেষ্টায় লিড না নেওয়া সত্ত্বেও, নির্ধারিত সময়ের শেষে স্কোর অপরিবর্তিত থাকে যার ফলে পেনাল্টি শ্যুটআউট হয়।

গুরজোত সিং, দিলরাজ সিং, মনমীত সিং গোল করায় জুনিয়র পুরুষদের দল শ্যুটআউটে ৩-১ গোলে জিতেছে। তারা তাদের ইউরোপ সফর শেষ করেছে তাদের ফাইনাল খেলায় জয় দিয়ে।

এদিকে, ওরাঞ্জে রুদের বিরুদ্ধে ভারতীয় জুনিয়র মহিলা হকি দল শান্ত প্রথম কোয়ার্ট খেলেছে। দ্বিতীয় ত্রৈমাসিকের শুরুতে, সানজানা হোরো (18') ভারতের জন্য তম অচলাবস্থা ভেঙে দেয়। ওরাঞ্জে রুড ভাল জবাব দেন, ভারতীয় রক্ষণ দৃঢ়ভাবে দুটি পেনাল্টি কর্নার অর্জন করে, প্রথমার্ধে ভারতের পক্ষে ১-০ ব্যবধানে শেষ হয়।

তৃতীয় প্রান্তিকে উদ্যোগ নেয় ওরাঞ্জে রুড। তাদের গোলের সন্ধানে ওরাঞ্জে রুড ভারতকে পিছনে ঠেলে দেয়, তিনটি পেনাল্টি কর্নার অর্জন করে এবং দুই গোল করে ২-১ ব্যবধানে এগিয়ে যায়। ভারতীয় জুনিয়র মহিলা হকি দল শেষ ত্রৈমাসিকে তম স্কোর সমান করার চেষ্টা করেছিল, যখন আনিশা সাহু (58' চূড়ান্ত মুহুর্তে স্কোর করেছিলেন, ম্যাচটি 2-2 ড্রয়ে শেষ হয়েছিল।