ক্রমওয়েল [মার্কিন], অক্ষয় ভাটিয়া, একজন ভারতীয়-আমেরিকান, ট্র্যাভেলার্স চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের পরে দ্বিতীয় স্থানে রয়েছেন৷ ভাটিয়া 6-অন্ডার 64 শট করেন যখন কোরিয়ার টম কিম দুই শটের লিডের জন্য 8-অন্ডার 62 ফুসফুস করে মৌসুমের তার সর্বনিম্ন স্কোর করেন।

ভাটিয়া চারটি বার্ডি এবং একটি ঈগল সহ বোগি-মুক্ত ছিলেন, অন্যদিকে কিম, বোগি-মুক্ত, আটটি বার্ডি ছিল। আরেক ভারতীয় আমেরিকান সহিত থিগালা (৭১) টি-৩৩।

ভাটিয়া রিকি ফাওলার, উইল জালাটোরিস এবং কার্ট কিতায়ামার সাথে দ্বিতীয় স্থান ভাগ করে নেন, যারা সকলেই টিপিসি রিভার হাইল্যান্ডে 64 গুলি করেছিলেন।

কিম তার জন্মদিনের সপ্তাহে চতুর্থ পিজিএ ট্যুর জয়ের পিছনে ছুটছেন এবং ভাটিয়া তৃতীয় পিজিএ ট্যুর জয়ের চেষ্টা করছেন। ভাটিয়া মাস্টার্সের ঠিক আগে গত বছর একটি এবং এ বছর একটি শিরোপা জিতেছিল।

কিম, যিনি শুক্রবার 22 বছর বয়সী, একটি হট পটারের সাথে একটি দুর্দান্ত শোতে আটটি বার্ডি সরবরাহ করেছেন এবং অক্ষয়ের আগে ট্যুরে তার ক্যারিয়ার-প্রথম 18-হোল লিড

বিশ্ব নম্বর 1 স্কটি শেফলার তাদের মধ্যে আরও একটি স্ট্রোক ফিরে এসেছেন যখন জাপানের হিদেকি মাতসুয়ামা, যিনি এই সপ্তাহের শুরুতে বোস্টন কমন গল্ফের জন্য আগামী জানুয়ারিতে শুরু হওয়া SoFi দ্বারা উপস্থাপিত উদ্বোধনী TGL-এর জন্য স্বাক্ষর করেছিলেন, 66 ফিরেছেন৷ তারা ষষ্ঠ স্থানে ছিল৷

নয়বারের পিজিএ ট্যুর বিজয়ী মাতসুয়ামা, তার শেষ পাঁচটি হোলে চারটি বার্ডি দিয়ে দৃঢ়ভাবে শেষ করার পরে 13তম স্থানে প্রথম রাউন্ডের সমাপ্তি ঘটিয়েছেন যেখানে কোরিয়ার সুংজাই ইম এবং সি উ কিম যথাক্রমে 67 এবং 69 রান করেছেন। আরেক কোরিয়ান, বায়ং হুন আন, অসুস্থতার কারণে প্রথম রাউন্ডে প্রত্যাহার করে নেন।