আসিফ, যিনি জনপ্রিয় শোতে বিভূতি মিশ্রের চরিত্রে অভিনয় করেছেন, সেটে অলিখিত মুহুর্তগুলির তার ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করেছেন যা আইকনিক লাইন তৈরির দিকে পরিচালিত করেছিল।

"'ভাবিজি ঘর পার হ্যায়'-এ কাজ করার সময়, আমি প্রায়ই ইম্প্রোভাইজড জোকস তৈরি করতাম যা স্ক্রিপ্টে শেষ হয় এবং ভক্তদের প্রিয় হয়ে ওঠে। একটি স্মরণীয় লাইন যা জনপ্রিয় হয়েছিল তা হল 'আই অ্যাম স্যারি, ভাবিজি'। আমি ভুলবশত আমার সহ-অভিনেতা সৌম্য ট্যান্ডনকে আঘাত করি। একটি দৃশ্যের সময় আমি একদিন ক্ষমা চেয়েছিলাম, এবং আমাদের পরিচালক এটিকে এত পছন্দ করেছিলেন যে তিনি এটিকে পরবর্তী দৃশ্যে অন্তর্ভুক্ত করেছিলেন, "তিনি বলেছিলেন।

"এই আনস্ক্রিপ্টেড মুহূর্তটি আমার সবচেয়ে বিখ্যাত লাইনগুলির মধ্যে একটি হয়ে উঠেছে, এবং ভক্তরা এখন এটিকে কীভাবে অনুকরণ করে তা দেখতে আশ্চর্যজনক। এটি একটি দুর্দান্ত অনুস্মারক যে কীভাবে স্বতঃস্ফূর্ত কমেডি দর্শকদের সাথে সংযোগ করতে পারে। এই অভিজ্ঞতা আমাকে শিখিয়েছে যে হাস্যরস এবং সত্যতা একটি বড় প্রভাব ফেলতে পারে এবং দর্শকদের সাথে দীর্ঘস্থায়ী সংযোগ তৈরি করুন, টিভি প্রোডাকশনের সহযোগিতামূলক প্রকৃতির জন্য ধন্যবাদ,” যোগ করেছেন আসিফ।

'ভাবিজি ঘর পর হ্যায়' &টিভিতে 10:30 এ সম্প্রচারিত হয়।