লোকেশ কেন্দ্রীয় মন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন ‘অন্ধ্রপ্রদেশের ভাবাবেগ বজায় রাখা এবং ভিএসপিকে রক্ষা করার জন্য’।

“মাননীয় মন্ত্রীর বিবৃতি, স্পষ্টভাবে বলে যে বেসরকারীকরণ টেবিলে নেই, আমাদের জনগণের জন্য অপরিসীম আনন্দ এনেছে। অবশ্যই, এটি অসাধু নীল মিডিয়াকেও হতাশ করেছে এবং তাদের জাল, এপি-বিরোধী বর্ণনা দিয়ে রাজ্যে অশান্তি সৃষ্টির চেষ্টাকে ব্যর্থ করেছে। এটা যেন ওয়াইএস জগান এবং নীল মিডিয়া "কে বেশি নকল এবং প্রতারক," লোকেশ 'এক্স'-এ পোস্ট করার প্রতিযোগিতায় অন্যকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করছে।

মুখ্যমন্ত্রী এন. চন্দ্রবাবু নাইডুর ছেলে লোকেশ, পাবলিক সেক্টরের উদ্যোগ পরিদর্শন করার পর কুমারস্বামীর বক্তব্যের প্রতিক্রিয়া জানাচ্ছিলেন৷

“তেলেগু দেশম পার্টি এবং এনডিএ সরকার অন্ধ্র প্রদেশের জনগণের জন্য নিবেদিত। আমাদের জনগণের জন্য একটি সরকার, এবং আমরা তাদের প্রত্যাশা পূরণকে সর্বোপরি অগ্রাধিকার দিই,” বলেছেন লোকেশ, যিনি টিডিপির সাধারণ সম্পাদকও।

এর আগে, মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু বলেছিলেন যে কীভাবে বিশাখাপত্তনম স্টিল প্ল্যান্টকে সুরক্ষিত করা যায় তা নিয়ে গুরুত্ব সহকারে ভাবছেন।

বৃহস্পতিবার আনাকাপল্লে জেলার দার্লাপুডিতে পোলাভারম প্রকল্পের বাম তীরের খাল পরিদর্শন করার পরে একটি সভায় ভাষণ দিতে গিয়ে তিনি বলেছিলেন যে একটি বিশেষ দল যার গুজব ছড়ানো ছাড়া আর কোনও কাজ নেই, সে গল্প রান্না করছে যে সে গাছটি বিক্রি করতে রাজি হয়েছে।

তিনি দাবি করেন যে এক সময়ে যখন ইস্পাত কারখানাকে বেসরকারিকরণের প্রস্তাব আসে তখন তিনি দৃঢ়ভাবে প্রতিরোধ করেছিলেন।

“বিশাখা ভুক্কু হল অন্ধ্রুলা হাক্কু (বিশাখা ইস্পাত অন্ধ্রদের অধিকার),” তিনি বলেছিলেন।

তিনি বলেন, উত্তর অন্ধ্র সুজলা শ্রাবন্তী সম্পূর্ণ হলে এই অঞ্চলের প্রতি একর জমি সেচের জন্য জল পাবে।

তিনি ঘোষণা করেন যে বাম পাড়ের খালের কাজ শুরু করার জন্য শীঘ্রই দরপত্র আহ্বান করা হবে। "প্রথম পর্যায়ে 800 কোটি টাকা দিয়ে কাজ শেষ করে প্রাথমিকভাবে 2.2 লক্ষ একর জমিতে সেচের জল সরবরাহ করা হবে। কৃষ্ণা, গোদাবরী, পেন্নার এবং বামসাধরা নদীগুলিকে পরস্পর সংযুক্ত করা হলে রাজ্যটি কখনই কোনো ধরনের খরা পরিস্থিতির সম্মুখীন হবে না, " বললেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী আক্ষেপ করে বলেন, আগের সরকার রাজ্যকে সব দিক দিয়ে দেউলিয়া করে দিয়েছিল। বিগত সরকারের অদক্ষতার কারণে তিনটি চিনিকল বন্ধ হয়ে গেছে উল্লেখ করে তিনি আখ চাষীদের প্রতি সুবিচার করার প্রতিশ্রুতি দেন।

মুখ্যমন্ত্রী জনগণকে আশ্বস্ত করেছেন যে সুপার-সিক্স প্রতিশ্রুতিগুলিও শীঘ্রই বাস্তবায়িত হবে এবং বলেছিলেন যে রাজ্য সরকার প্রতিটি পরিবারের পাশে দাঁড়াবে। "আমরা ক্ষমতায় এসে 30 দিনও পূর্ণ করিনি তবে ইতিমধ্যেই বকেয়া সহ 3,000 থেকে 4,000 টাকা পর্যন্ত সংশোধিত পেনশন সুবিধাভোগীদের বিতরণ করা হয়েছে," তিনি বলেছিলেন।