দুই মিনিটের, 39-সেকেন্ডের গানটিতে সম্পূর্ণ বিশৃঙ্খলা এবং নাটকের সমন্বয় রয়েছে যা প্রতিটি চরিত্র, সুনীল গ্রোভার, এবং অনন্ত জোশী, অন্যদের মধ্যে এই কমেডি থ্রিলারে যোগ করে। এতে দেখা যাচ্ছে বিক্রান্তকে বিচলিত এবং রাগান্বিত মনে, জ্বলন্ত বন্দুক।

গানটিতে আরও রয়েছেন মৌনি রায়, করণ সোনাওয়ানে, সৌরভ ঘাডগে, জিশু সেনগুপ্ত, রুহানি শর্মা এবং প্রসাদ ওক।

সোশ্যাল মিডিয়ায় গানটি শেয়ার করে, বিক্রান্ত লিখেছেন: "#KyaHua? একটি নতুন হিট সবেমাত্র বাদ পড়েছে...আপনি কি এখনও শুনেছেন... #kyahua গানটি এখন বের হয়েছে।"

গানটি সম্পর্কে বলতে গিয়ে, সুরকার ও গায়ক বিশাল মিশ্র একটি বিবৃতিতে বলেছেন: "'কেয়া হুয়া' একটি প্রাণময় ট্র্যাক যা 'ব্ল্যাকআউট'-এর গল্পের সারমর্মকে প্রতিফলিত করে। আমি এর মাধ্যমে চরিত্রগুলির অভ্যন্তরীণ অস্থিরতা এবং স্থিতিস্থাপকতা ক্যাপচার করতে চেয়েছিলাম। আমি আশা করি শ্রোতারা গানটির সাথে একই সংযোগ অনুভব করবেন যা আমরা এটি তৈরি করার সময় করেছি।"

মুভিতে বিক্রান্তকে একজন ক্রাইম রিপোর্টার হিসেবে দেখানো হয়েছে, যিনি হাইওয়েতে একটি দুর্ঘটনার সম্মুখীন হন কিন্তু শীঘ্রই আবিষ্কার করেন যে তিনি যে গাড়িটির সাথে সংঘর্ষ করেছিলেন তাতে যথেষ্ট পরিমাণ নগদ এবং স্বর্ণ ছিল।

'ব্ল্যাকআউট' মানব প্রকৃতির গভীরে গভীরভাবে অনুসন্ধান করে এবং প্রতিকূলতার মধ্যে একজনের কর্মের পরিণতি অন্বেষণ করে।

দেবাং শশিন ভাবসার দ্বারা রচিত এবং পরিচালিত এবং Jio স্টুডিওর অধীনে জ্যোতি দেশপান্ডে এবং 11:11 প্রোডাকশনের অধীনে নীরজ কোঠারি প্রযোজিত, 'ব্ল্যাকআউট' 7 জুন JioCinema-এ ড্রপ হবে।