তেলেঙ্গানা সাইবার সিকিউরিটি ব্যুরোর ডিরেক্টর শিখা গোয়েল বলেছেন, অভিযুক্তকে ট্রানজিট ওয়ারেন্টের জন্য বেঙ্গালুরুতে স্থানীয় ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করা হচ্ছে।

বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওই কর্মকর্তা।

প্রণীত, ২৯, অন্ধ্র প্রদেশের বাসিন্দা এবং হায়দ্রাবাদের বাসিন্দা, 7 জুলাই তেলেঙ্গানা সাইবার সিকিউরিটি ব্যুরো দ্বারা তথ্য প্রযুক্তি আইনের 67বি ধারা, ভারতীয় দণ্ডবিধির 294, বিএনএসের 79 ধারার অধীনে নথিভুক্ত করা এফআইআর-এর প্রধান অভিযুক্ত। POCSO আইনের 13 (c)

বিষয়টি প্রকাশ্যে আসার দিন থেকেই তাকে আসামি করা হচ্ছে। এই কেসটিতে একদল ব্যক্তি জড়িত যারা একটি ইউটিউব পডকাস্টে বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে অশ্লীল এবং অশ্লীল কথোপকথনে জড়িত, পরিচালক বলেছেন।

অভিনেতা সাই ধরম তেজ অনলাইনে শিশু নির্যাতনের কথা জানালে মুখ্যমন্ত্রী এ. রেভান্থ রেড্ডি এবং উপ-মুখ্যমন্ত্রী মাল্লু ভাট্টি বিক্রমার্ক ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দেওয়ার পরে এফআইআরটি নথিভুক্ত করা হয়েছিল৷

সাই ধরম তেজ ক্ষোভ প্রকাশ করার জন্য 'এক্স'-এ গিয়েছিলেন এবং ভবিষ্যতে এই ধরনের ভয়ঙ্কর কাজগুলি প্রতিরোধ করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপের দাবিতে উভয় তেলেগু রাজ্যের মুখ্যমন্ত্রী এবং উপ-মুখ্যমন্ত্রীদের ট্যাগ করেছিলেন।

“এটি ভয়ঙ্কর, ঘৃণ্য এবং ভীতিকর। এই ধরনের দানবগুলি তথাকথিত ফান অ্যান্ড ড্যাঙ্কের ছদ্মবেশে শিশু নির্যাতন করে খুব বেশি ব্যবহৃত সামাজিক প্ল্যাটফর্মে অলক্ষিত হয়৷ শিশু সুরক্ষা সময়ের প্রয়োজন,” তিনি একটি তেলুগু ইউটিউবার একটি ভিডিও শেয়ার করার সময় লিখেছেন যা একটি ভিডিওতে অনুপযুক্ত মন্তব্য করেছে যেটিতে একজন বাবা এবং তার মেয়ে রয়েছে৷