মুম্বাই, জাসপ্রিত বুমরাহ ছাড়াও, মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিন আক্রমণে খুব বেশি কিছু নেই এবং তাদের খেলার সেই বিভাগে উন্নতি করতে হবে, ওয়েস্ট ইন্ডিয়ার কিংবদন্তি ব্রায়ান লারা তাদের আইপি ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে 20 রানে হেরে যাওয়ার পরে বলেছিলেন।

বুমরাহ (4 ওভারে 0/27) সিএসকে-এর বিরুদ্ধে একটি সাধারণ দিন ছিল যেটি তিনি নিজের জন্য উচ্চ মান নির্ধারণ করেছেন এবং অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে পিয়ারলেস এমএস ধোনির পরপর তিনটি ছক্কা মেরেছিলেন কারণ সুন্দা রাতে এমআই ঘরের মাঠে ম্যাচ হেরেছিল।

“বেশি কিছু না, আমার মনে হয় যখন আমরা মুম্বাই ইন্ডিয়ান্সের দিকে তাকাই, অনেকের কাছেই তাদের ফেভারিট আছে, কারণ তারা এত ভালো ব্যাটিং করেছিল, তারা 230 রান করেছিল, 196 রান তাড়া করেছিল, এটাকে খুব সহজ দেখায়, 15 ওভার, তাই এই সত্যে আমি মনে করি, তাদের পছন্দের হিসাবে বেছে নেব," লারা স্টার স্পোর্টসের ক্রিকেট লাইভ শোতে বলেছিলেন।

"তবে তাদের বোলিং খারাপ। জসপ্রিত বুমরাহ ছাড়া, সেই বোলিং আক্রমণে তাদের সমর্থন করার মতো কেউ নেই, এবং সিএসকে ব্যাটাররা তাদের আলাদা করে নিয়েছিল।"

অষ্টম ওভারের পর এমআই তাদের স্পিনারদের ব্যবহার করেনি কারণ শিবম দুবে, যিনি স্লো বোলারদের বিরুদ্ধে চিত্তাকর্ষক, ক্রিজে ছিলেন।

"স্পিনাররা, তারা প্রতি ওভারে প্রায় 7 রান করার পরে মাত্র 4 ওভার বল করেছিল, কিন্তু সেখানে শিবম দুবেকে বিশ্বাস করা হয়নি। তাই, এমআইকে এই ক্ষেত্রে উন্নতি করতে হবে, তাদের দু'জন বোলার খুঁজতে হবে, ম্যাচ জেতানো বোলাররা,” বলেছেন ব্যাটিং দুর্দান্ত।

"এটি আমাকে এই গেমটি সম্পর্কে আরও যা বলে তা হল, যদি আপনি একটি ভাল বোলিং ইউনিট পান, যেমন CSK, আপনি তাদের বোলিংটি দেখুন, প্রতিটি একক বোলার সেই খেলায় একটি ভূমিকা পালন করেছে, প্রতিটি একক বোলার।

"আমাদের কাছে তখন ডট বল ছিল, আমরা ভেবেছিলাম যে মুম্বাই ইন্ডিয়ান্সের গতি বাড়াতে হবে, তারা করেনি।"

শেষ ওভারে পান্ডিয়াকে টানা তিনটি ছক্কা মারার বিষয়ে, লারা বলেছিলেন, "আমার জন্য, হার্দিক পান্ডিয়ার পক্ষে এটি কঠিন ছিল, আমি মনে করি সে লাস দম্পতি ওভারে নিজেকে পরিণত করেছিল, মাস্টার (এমএস ধোনি) করেছিলেন, আপনি জানেন, তিনটি ছক্কা। শেষ ৪ বলে।"

শ্রীলঙ্কার মাথিশা পাথিরানা (4/28) সিএসকে বোলারদের বাছাই করেছিলেন যিনি এমআইকে 20 ওভারে 6 উইকেটে 186 রানে থামিয়ে দিয়েছিলেন, জয়ের লক্ষ্য থেকে 21 রান কম, এবং প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসেন "অপ্রথাগত" ডানহাতি পেসারের প্রশংসা করেছিলেন।

"খুবই অপ্রচলিত, এবং অপ্রচলিত বোলারদের সাথে আপনি কখনও কখনও আপনার ব্যবধান কমিয়ে আনতে হবে যেমন তারা বলে, কারণ আপনি তার ডেলিভারিতে অভ্যস্ত হয়ে পড়েছেন, এবং বল কোথা থেকে আসছে আপনাকে অভ্যস্ত করতে হবে, কারণ এটি সাধারণ এবং স্বাভাবিক নয় এবং এটি অস্বাভাবিক।

"সুতরাং, আপনাকে আপনার সময় কাটাতে হবে ... যখন সে পুরোনো বলে এত সুন্দরভাবে বোলিং করছে, এবং সেও সেই বিস্ময়কর ক্ষমতা পেয়েছে যে সুইং বলটি রিভার্স না করার, কিন্তু সে বলটি রিভার্স এবং ডিপ করার জন্য পেয়েছে, এবং এটা বেশ কঠিন বল টি ফেস।"

পিটারসেন পাথিরানাকে শ্রীলঙ্কার গ্রেট লাসিথ মালিঙ্গার সাথে তুলনা করেছেন যিনি বর্তমানে বোলিং কোচ হিসেবে এম এর সাথে আছেন।

"এটি এমন কিছু ছিল যা মালিঙ্গারও ছিল, এটি বিপরীত ছিল, কিন্তু এটি বিপরীত ছিল না, এটি বিপরীত ছিল, এবং এটি সর্বদা কোণ থেকে দূরে চলে যাচ্ছে যেখানে আপনি বলটি আঘাত করার চেষ্টা করছেন," তিনি বলেছিলেন।

"যখন আপনার কাছে এমন একজন বোলার আছে যেটি একটি কোণে আসছে, কিন্তু এটি প্রাকৃতিক কোণে আসছে না, এটি এমন একটি কোণে আসছে যা আসলে আপনার উপর ডুব দিতে শুরু করে তখন আপনি আসলে সুইপ খেলতে পারবেন না, আপনি পারবেন না র‌্যাম্প খেলুন, কারণ এটি আপনার ব্যাটের নিচে চলে যাবে, এবং তারপরে এটি মাটিতে আঘাত করা সত্যিই কঠিন করে তোলে, এটি সিএসকে, কী বোলার।"