সিংগ্রাউলি, কংগ্রেস সোমবার মধ্যপ্রদেশ সরকারকে নিন্দা করেছে সিংগ্রাউলিতে একজন ক্রুদ্ধ পুলিশ সদস্যের পোশাক খুলে দেওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে।

যাইহোক, পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছে যে ভিডিওটি ফেব্রুয়ারির এবং ইতিমধ্যেই সহকারী সাব ইন্সপেক্টর বিনোদ মিশ্রের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে, যিনি বিজেপি কর্পোরেটরের স্বামীর সাথে উত্তপ্ত বিনিময়ের পরে এই কাজে লিপ্ত হতে দেখা গেছে।

কংগ্রেস দিনের বেলায় ক্লিপটি আপলোড করে বলেছিল, "রাজ্যে পুলিশের স্তর শূন্য হয়ে গেছে। অপরাধ নিয়ন্ত্রণহীন, অপরাধীরা নির্ভীক এবং পুলিশ কিছু জায়গায় অসহায় এবং অন্য জায়গায় চাপের মুখে।"

"এই ভাইরাল ভিডিওটি সিংরাউলির ওয়াইধন থানার বলে জানা গেছে, যেখানে একজন পুলিশকর্মী বিজেপি কাউন্সিলরের চাপের কারণে এতটাই বিরক্ত হয়েছিলেন যে তিনি তার ইউনিফর্ম ছিঁড়ে ফেলেছিলেন," দল বলেছে, স্বরাষ্ট্র দফতরের অবস্থা আরও খারাপ হয়েছে। মুখ্যমন্ত্রী মোহন যাদব।

এদিকে, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) শিব কুমার ভার্মা বলেছেন যে ফেব্রুয়ারির ভিডিওটির তদন্ত তৎকালীন এসপি ইউসুফ কুরেশি দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল।

তদন্ত প্রতিবেদন পাওয়ার পর, বর্তমান এসপি নিবেদিতা গুপ্তা মিশ্রের বার্ষিক ইনক্রিমেন্ট বন্ধ করার নির্দেশ দিয়েছেন, তিনি যোগ করেছেন।

বিজেপি কর্পোরেটর গৌরী গুপ্তার স্বামী অর্জুন গুপ্ত বলেছেন যে তিনি মিশ্রের জামাকাপড় ছিঁড়েছিলেন এমন অভিযোগ এখন অসত্য বলে প্রমাণিত হয়েছে।

তর্কটি একটি ড্রেন নির্মাণ নিয়ে ছিল এবং গুপ্তা দাবি করেছিলেন যে তিনি মিশ্রকে বলেছিলেন যে তিনি উত্তেজিত হতে থাকলে তিনি তার ইউনিফর্ম ছিঁড়ে ফেলবেন।

মিশ্র সোমবার বলেছিলেন যে গুপ্তা তার জামাকাপড় ছিঁড়ে ফেলার হুমকি দিয়েছিলেন এবং থানার ইনচার্জ সুধেশ তিওয়ারির উপস্থিতিতে তাকে চাকরি থেকে বের করে দেওয়ার হুমকি দিয়েছিলেন, তিনি অপমানিত বোধ করার পরে তার ইউনিফর্ম খুলে ফেলেছিলেন।

মিশ্র যোগ করেন, "আমার এমন প্রতিক্রিয়া দেখানো উচিত হয়নি।"