Paytm স্টক বুধবার 317.15 টাকায় বন্ধ হয়েছে, আরও 5 শতাংশ হ্রাস পেয়েছে এবং এই বছরের 16 ফেব্রুয়ারিতে তার সর্বকালের সর্বনিম্ন 318 টাকা ভেঙেছে।

ওয়ান 97 কমিউনিকেশনের বাজার মূলধনের নতুন অনিশ্চয়তার মধ্যে শেয়ারের মূল্য নিম্ন সার্কিটে আঘাত করা অব্যাহত থাকায়, Paytm-এর মূল কোম্পানি প্রায় $2.5 বিলিয়ন কমে গেছে।

2021 সালে প্রাথমিক পাবলিক অফার (আইপিও) এর সময় ডিজিটাল পেমেন্ট পরিষেবার প্রধানটির মূল্য একসময় প্রায় $20 বিলিয়ন ছিল। তখন থেকে স্টকটি বিপর্যস্ত হয়েছে, বিশেষ করে এই বছরের জানুয়ারি থেকে, যখন কেন্দ্রীয় ব্যাংক কিছু ব্যবসার বিরুদ্ধে কাজ করে পেটিএম পেমেন্ট ব্যাঙ্ক।

এদিকে, Paytm-এ শীর্ষ-স্তরের প্রস্থান অব্যাহত রয়েছে।

অজয় বিক্রম সিং, UPI-এর চিফ বিজনেস অফিসার (CBO) এবং ইউজার গ্রোট ভার্টিক্যাল, বিপিন কৌল, অফলাইন পেমেন্টের CBO এবং সন্দীপন কাশ্যপ, তম কনজিউমার পেমেন্ট ভার্টিক্যালের CBO, "চলমান পুনর্গঠনের" মধ্যে পদত্যাগ করেছেন।

এই সিনিয়র এক্সিকিউটিভরা Paytm-এর সভাপতি এবং সিওও ভাবেশ গুপ্তের আকস্মিক পদত্যাগের পরে চলে গেছেন, যিনি "ব্যক্তিগত কারণে" ক্যারিয়ার বিরতি নিয়েছেন এবং একটি উপদেষ্টা ভূমিকায় স্থানান্তরিত হবেন।

সাম্প্রতিক মাসগুলিতে কোম্পানির অন্যান্য সিনিয়র প্রস্থানের মধ্যে রয়েছে Paytm পেমেন্টস ব্যানের এমডি এবং সিইও, সুরিন্দর চাওলা, ওয়ান 97 কমিউনিকেশনের চিফ মার্কেটিং অফিসার সুমিত মাথুর এবং প্রবীণ শর্মা, ব্যবসার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, রিপোর্ট অনুযায়ী।

উত্থান-পতনের মধ্যে, Paytm CEO বিজয় শেখর শর্মা এখন নতুন সিনিয়র নেতৃত্বের সাথে সরাসরি কাজ করার জন্য দ্বিমুখীভাবে দায়িত্ব নিচ্ছেন।

"আমরা মূল ব্যবসায়িক উল্লম্ব জুড়ে টেকসই বৃদ্ধি নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা একটি পুনর্গঠন উদ্যোগের মধ্য দিয়ে যাচ্ছি যা Paytm-এর CEO-এর অধীনে একটি পুনরুজ্জীবিত পদ্ধতির ইঙ্গিত দেয়। এই পরিবর্তনগুলি হল Paytm-এর পরবর্তী সারির নেতাদের শক্তিশালী করার জন্য আমাদের পদ্ধতির অংশ," কোম্পানি একটি বার্তায় বলেছে। বিবৃতি

কোম্পানি একটি বৃহৎ এবং লাভজনক অর্থপ্রদান এবং আর্থিক পরিষেবা বিতরণ ব্যবসা গড়ে তুলতে তার নেতৃত্ব দলকে প্রসারিত করার পরিকল্পনা করেছে। "এই শক্তিশালী নেতারা সরাসরি সিইও এবং অন্যান্য সিনিয়র ম্যানেজমেন্ট নেতাদের সাথে কাজ করবে উদ্ভাবনকে উত্সাহিত করবে এবং টেকসই একটি নিয়ন্ত্রক সম্মতির জন্য গ্রুপ কাঠামোকে শক্তিশালী করবে," কোম্পানির মতে।