মুম্বই, বিজয় দেবেরকোন্ডা এবং মৃনা ঠাকুর সমন্বিত তেলেগু চলচ্চিত্র "দ্য ফ্যামিলি স্টার", 26 এপ্রিল থেকে প্রাইম ভিডিওতে স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ হবে, বুধবার স্ট্রীমার ঘোষণা করেছে।

পরশুরাম রচিত এবং পরিচালিত, রোমান্স পারিবারিক নাটকটি 5 এপ্রিল ভারত জুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

প্রাইম ভিডিও অনুসারে, "দ্য ফ্যামিলি স্টার" ভারতে এবং 24 টিরও বেশি দেশ এবং অঞ্চলে তেলেগু এবং তামিল ভাষায় স্ট্রিম করবে, তারপরে মালায়ালাম এবং কন্নড় ভাষায় ডাব হবে।

মুভিতে, "অর্জুন রেড্ডি" তারকা দেবেরকোন্ডা গোবর্ধনের ভূমিকায় অভিনয় করেছেন, একজন ধর্মপ্রাণ পারিবারিক মানুষ যিনি মহানুভবতা অর্জনের জন্য উচ্চাকাঙ্ক্ষী কিন্তু একটি বর্ধিত যৌথ পরিবারকে সমর্থন করার দায়িত্ব তাকে কাঁধে নিতে হবে।

"একদিন তার জীবন একটি আনন্দদায়ক মোড় নেয় যখন একজন ক্যারিশম্যাটিক নতুন ভাড়াটে, ইন্দ (ঠাকুর) তার বাড়িতে প্রবেশ করে এবং জীবন। পরিস্থিতি, মানুষ, এবং সমস্যা যা তাদের সম্পর্কের ক্ষেত্রে অসুবিধা সৃষ্টি করে,” অফিসিয়াল প্লটলাইন পড়ুন।

"দ্য ফ্যামিলি স্টার" প্রযোজনা করেছেন দিল রাজু এবং শিরীষ শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশন্সের ব্যানারে।

দেবেরকোন্ডা বলেছেন যে তিনি "দ্য ফ্যামিলি স্টার" এর ওটিটি প্রিমিয়ারের জন্য উচ্ছ্বসিত।

"'দ্য ফ্যামিলি স্টার'-এ গোবর্ধনের চরিত্রে অভিনয় করা একটি গভীর ফলপ্রসূ অভিজ্ঞতা ছিল৷ তিনি আপনার আদর্শ অথচ প্রকৃত নায়ক, এমন একজন যিনি অভিযোগ না করে বা ব্যক্তিগত আত্মত্যাগের স্বীকৃতি না পেয়ে তার পুরো পরিবারের দায়িত্ব কাঁধে নেন৷ তাঁর যাত্রা দৈনন্দিন সংগ্রামকে প্রতিফলিত করে৷ এবং মধ্যবিত্তের বিজয়, যা সংস্কৃতি জুড়ে দর্শকদের সাথে অনুরণিত হবে," অভিনেতা বিবৃতিতে বলেছেন।

"দ্য ফ্যামিলি স্টার"-এ কাজ করা এবং দেবেরকোন্ডার সাথে সহযোগিতা করা ঠাকুরের জন্য এক পরম আনন্দের বিষয় ছিল, তিনি বলেছিলেন।

"এই ফিল্মটি ভালবাসার শক্তি এবং অটুট বন্ধন যা পরিবারগুলিকে একত্রে আবদ্ধ করে তার জন্য একটি হৃদয়গ্রাহী বার্তা। আমার চরিত্র, ইন্দু, একজন শক্তি এবং করুণার মহিলা যার নিজস্ব এজেন্সি রয়েছে এবং এটি কেবল গোবর্ধনের জীবনের সাথে খাপ খায় না বরং এটিকে উন্নত করে। .

"আমি বিশ্বজুড়ে প্রাইম ভিডিওতে শ্রোতাদের জন্য অপেক্ষা করতে পারি না ভারত এবং গোবর্ধনের গল্প, প্রেম, হৃদয়বিদারক মুহূর্ত এবং সর্বোপরি স্থিতিস্থাপকতা এবং আশায় ভরা"।