অনিল কাপুরের দ্বারা হোস্ট করা অনুষ্ঠানের আসন্ন পর্বে, সানাকে প্রথমে সহ-গৃহমেট শিবানী কুমারীর সাথে কথার যুদ্ধে লিপ্ত হতে দেখা যাবে কে বেশি "বাদামীজ"। তর্কের পরে, তাকে সহ-গৃহমেট সাই ​​কেতনের সাথে বসে কথা বলতে দেখা যাবে যখন সে তার প্রাক্তন প্রেমিকের বিশ্বাসঘাতকতা আবিষ্কার করেছিল।

ঘটনার কথা বলতে গিয়ে সানা বলেন, “আল্লাহ আমাকে দারুণ অন্তর্দৃষ্টি দিয়েছেন। আমি আমার তৎকালীন প্রেমিকের মধ্যে কিছু পরিবর্তন লক্ষ্য করেছি। আমি তাকে কল করার চেষ্টা করেছি, কিন্তু তিনি ধরেননি। তার কাছে সবসময় তার ফোন এবং স্মার্টওয়াচ থাকে, তাই আমার কল মিস করা তার পক্ষে প্রায় অসম্ভব ছিল।"

“আমার বন্ধু ঠিক তখনই আমাকে ডেকেছিল এবং আমার কণ্ঠের মাধ্যমে আমার উত্তেজনা অনুভব করেছিল। সে আমার বয়ফ্রেন্ডের বাড়ির বাইরে লুকিয়েছিল এবং ভিতরে একজন মহিলার কণ্ঠস্বর শুনতে পেয়েছিল।

সানা তখন বলেছিলেন যে তার প্রাক্তন প্রেমিক ব্যাখ্যা দিয়েছেন যে মহিলাটি কেবল একজন বন্ধু।

"এক সপ্তাহ পরে, তিনি ফোন করে বললেন, 'গোয়েন্দা খেলা শেষ? সে শুধু একজন বন্ধু ছিল, এবং আমি তোমাকে বলিনি কারণ আমি জানতাম তুমি এরকম প্রতিক্রিয়া দেখাবে।’ আমি উত্তর দিয়েছিলাম, ‘আমার যা জানা এবং বোঝার দরকার তা আমি শিখেছি,” সে সাইকে বলেছিল।

সানা যোগ করেছেন: “যদি সে কেবল একজন বন্ধু হত তবে আপনি আমার বন্ধুকে তাড়িয়ে দিতেন না।’ পরে, সে আমার গল্পগুলিকে ছুঁড়ে ফেলে এবং আমার অবস্থান খুঁজে পেয়েছিল। তিনি একবার আমাকে ব্যাখ্যা করার চেষ্টা করেছিলেন, এবং এমনকি সেই মেয়েটি স্পষ্ট করার জন্য পা দিয়েছিল, কিন্তু আমি ইতিমধ্যেই এগিয়ে গিয়েছিলাম। এখন আমরা দুজনেই আমাদের জীবনে খুশি।”

তার দুর্দশার কথা শুনে সাই কেতন বললেন: “আমি যদি তার জায়গায় থাকতাম, তাহলে তোমাকেও ভিতরে আমন্ত্রণ জানাতাম। আমার বন্ধুকে তোমার কাছ থেকে লুকিয়ে রাখার পরিবর্তে আমরা একসাথে আড্ডা দিতাম।"

শোটি JioCinema প্রিমিয়ামে সম্প্রচারিত হয়।