মুম্বাই, বন্ধকী ঋণদাতা বাস্তু হাউজিং ফাইন্যান্স শুক্রবার বলেছে যে এটি ইউএস ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট ফাইন্যান্স কর্পোরেশন থেকে 20 বছরের ঋণে USD 50 মিলিয়ন পর্যন্ত ধার করার পরিকল্পনা করছে।

একটি আনুষ্ঠানিক বিবৃতি অনুসারে, দুটি সংস্থার মধ্যে বহিরাগত বাণিজ্যিক ঋণের জন্য একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছিল।

রুট থেকে উত্থাপিত অর্থ নিম্ন আয়ের ঋণগ্রহীতাদের জন্য ক্রেডিট অ্যাক্সেস বাড়ানোর জন্য স্থাপন করা হবে, আবাসনের চাহিদা পূরণের দিকে মনোনিবেশ করা এবং ভারত জুড়ে টায়ার II থেকে IV শহরে মহিলাদের বাড়ির মালিকানাকে উত্সাহিত করা হবে৷

ঋণদাতা নিম্ন আয়ের এবং স্ব-কর্মসংস্থান বিভাগের জন্য সাশ্রয়ী মূল্যের হাউজিং ফাইন্যান্সের উপর ফোকাস করে, নারী ঋণগ্রহীতাদের সমর্থন করার উপর জোর দেয়।

USD 1.14 বিলিয়ন ব্যবস্থাপনার অধীনে সম্পদ থাকা, 2015-তে শুরু করা বাস্তু 14 টি রাজ্যে উপস্থিত এবং 4,500 জনেরও বেশি লোক নিয়োগ করে৷

রেণুকা রামনাথের নেতৃত্বাধীন মাল্টিপলস প্রাইভেট ইক্যুইটি, প্রমোদ ভাসিন, সমীর ভাটিয়া এবং বিক্রম গান্ধীর বীজ মূলধন দিয়ে শুরু করা, এটি ইন্টারন্যাশনাল ফাইন্যান্স কর্পোরেশন (IFC), নরওয়েস্ট ভেঞ্চার পার্টনারস, ক্রিয়েশন ইনভেস্টমেন্টস, 360 ওয়ান অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড, টিএ-এর মতো বিনিয়োগকারীদের উপর নির্ভর করে। শেয়ারহোল্ডার হিসাবে সহযোগী এবং ফেয়ারিং ক্যাপিটাল।