সেন্ট জর্জ [অ্যান্টিগুয়া এবং বারবুডা], টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 ম্যাচে নামিবিয়ার বিরুদ্ধে তার দলের 41 রানের জয়ের পরে, ইংল্যান্ডের ব্যাটসম্যান হ্যারি ব্রুক বলেছিলেন যে তিনি কেবল বাউন্ডারি মারার চেষ্টা করছেন এবং ডাবলসের জন্য ফাঁকে বল ঠেলে দিতে চলেছেন।

235.00 স্ট্রাইক রেটে 20 বলে অপরাজিত 47 রান করার জন্য ব্রুক প্লেয়ার অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। ক্রিজে থাকাকালীন ৪টি চার ও ২টি ছক্কা হাঁকান তিনি।

ম্যাচের পরে কথা বলার সময়, ব্রুক প্রকাশ করেছিলেন যে অবিরাম বৃষ্টির কারণে তারা খেলবে বা খেলবে না তা তারা ভাবেনি। তরুণ যোগ করেছেন যে তিনি শুধু ক্রিজে চারপাশে লেগে থাকার চেষ্টা করেছিলেন।

"অনেক দুশ্চিন্তা ছিল চারপাশে, আমরা পুরোপুরি ভাবিনি যে আমরা সেখান থেকে বের হতে যাচ্ছি। সৌভাগ্যবশত এটি থেমে গেছে (বৃষ্টি) এবং আমরা খেলাটি পেয়েছি। আমি কেবল সেখানে লেগে থাকার চেষ্টা করছিলাম। আমি বাউন্ডারি মারার চেষ্টা করছিলাম। , আমি ফাঁকে ফাঁকে দু'টো পাচ্ছিলাম, শেষ পর্যন্ত আমি ছিটকে পড়েছিলাম কিন্তু আমি খুশি যে আমি কয়েক রান পেয়েছি," ব্রুক বলেছেন।

ম্যাচের প্রথম ইনিংসে জ্বলন্ত নক খেলার জন্য তিনি জনি বেয়ারস্টোর প্রশংসাও করেছেন।

"সে (বেয়ারস্টো) শুধু ধাক্কা দিচ্ছিল, সে এটা মারতে চাইছিল। তার কাছে কয়েকটি ডট বল ছিল এবং আমি সেটাকে ইতিবাচক হিসেবে নেওয়ার চেষ্টা করেছি কারণ আমি জানতাম সে চেষ্টা করবে এবং আঘাত করবে। সে কয়েকটি আঘাত করতে চলেছে। ওই ডট বলের পর ছক্কা মেরেছে সে সেখানে সুন্দর ব্যাটিং করেছে।

ম্যাচের রিক্যাপিং, বৃষ্টির কারণে টস বিলম্বিত হয়। পরে, খেলাটি 10 ​​ওভারের ম্যাচে নামিয়ে আনা হয়। টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় নামিবিয়া।

ফিলিপ সল্ট এবং জস বাটলার ইংল্যান্ডকে দুর্দান্ত শুরু দিতে ব্যর্থ হন, কারণ উভয় ওপেনার তৃতীয় ওভারে আউট হয়ে যান। জনি বেয়ারস্টো এবং হ্যারি ব্রুক স্কোরবোর্ডে কয়েকটি গুরুত্বপূর্ণ রান যোগ করার পরে থ্রি লায়ন্সকে আরও ভালভাবে ফিরে আসতে সহায়তা করেছিলেন।

ডেথ ওভারে, মঈন আলি এবং লিয়াম লিভিংস্টোন ব্লিটজ নক খেলে ইংল্যান্ডকে 122/5 তে এগিয়ে দেয়।

ট্রাম্পেলম্যান নামিবিয়ার বোলিং আক্রমণের নেতৃত্ব দেন কারণ তিনি তার দুই ওভারের স্পেলে 31 রান দিয়ে দুটি উইকেট পান।

রান তাড়া করার সময়, মাইকেল ভ্যান লিংজেন এবং নিকোলাস ডেভিন আন্ডারডগদের শক্তিশালী শুরু দেন। নামিবিয়ার জন্য সবকিছু ঠিকঠাকই চলছিল কিন্তু ইনজুরির কারণে ডেভিনকে ক্রিজ ছাড়তে হলে পরিস্থিতি বদলে যায়।

ডেভিড উইজ নামিবিয়াকে শিকারে রাখার চেষ্টা করেছিলেন, কিন্তু অলরাউন্ডারকে 10তম ওভারে জোফরা আর্চার দ্বারা সরিয়ে দেওয়া হয়েছিল এবং ইংল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপে 41 রানের গুরুত্বপূর্ণ জয় তুলে নেয়।

দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের হয়ে একমাত্র উইকেট নেন জোফরা আর্চার ও ক্রিস জর্ডান।

গ্রুপ বি-তে ইংল্যান্ড এখন ৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে, স্কটল্যান্ডেরও রয়েছে ৫ পয়েন্ট। তিন ম্যাচে তিন জয় নিয়ে টেবিলের শীর্ষে আছে অস্ট্রেলিয়া।