কোর্ট 7-এ খেলা ম্যাচে, বালাজি এবং রেয়েস-ভারেলা, যারা অন্য একটি জুটি প্রত্যাহার করার পরে বিকল্প হিসাবে মূল ড্রয়ে জায়গা করে নেয়, তারা ফরাসি ওয়াইল্ডকার্ড ড্যান অ্যাডেড এবং থিও অ্যারিবেজকে 6-4, 3-6, 6-2 গেমে পরাজিত করে। শনিবার একটি পক্ষপাতদুষ্ট এবং প্রতিকূল ফরাসি জনতার সামনে।

ইন্দো-মেক্সিকান জুটি প্রথম সেটের সপ্তম গেমে তাদের প্রতিপক্ষের সার্ভ ভেঙে ৪-৩ ব্যবধানে এগিয়ে যায় এবং সেট 6-4 জিতে যায়।

দ্বিতীয় সেটের প্রথম গেমে সার্ভ ভেঙে দিয়ে তারা ভালো কাজ চালিয়ে যায় এবং তাদের সার্ভ ধরে রেখে ২-০ ব্যবধানে এগিয়ে যায়। ফরাসি জুটি অবশ্য ষষ্ঠ গেমে ব্যাক সার্ভ ভেঙে ৩-৩ করে এবং পরের তিন গেম জিতে সেট ৬-৩ জিতে যায়।

নির্ধারক সময়ে, খেলাগুলি 3-2 পর্যন্ত সার্ভের সাথে চলে যখন ভারতীয়/মেক্সিকান জুটি একটি কঠিন লড়াইয়ের দীর্ঘ খেলায় সার্ভ ভেঙে দেয় এবং 4-2 এগিয়ে যায়। বালাজি এবং রেয়েস-ভারেলা তাদের সার্ভ ধরে রেখেছেন এবং এক ঘন্টা 42 মিনিটে জয়ের সীলমোহরে আবারও ফরাসি জুটির সার্ভিস ভেঙে দিয়েছেন।

বালাজি এবং রেয়েস-ভারেলা ভাল পরিবেশন করেছেন, 69 শতাংশ প্রথম সার্ভ করেছেন এবং তাতে 55 পয়েন্টের মধ্যে 36 জিতেছেন। তারা 39 জন বিজয়ীকে আঘাত করেছে যখন তাদের প্রতিদ্বন্দ্বীরা ভারতীয়/মেক্সিকান জুটির 19টির তুলনায় 24টি আনফোর্সড ভুল করেছে।

তৃতীয় রাউন্ডে, ভারত-অস্ট্রেলিয়ান জুটি তাদের দ্বিতীয় রাউন্ডের প্রতিপক্ষকে ছাড়িয়ে গেলে অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন রোহান বোপান্না এবং ম্যাথু এবডেনের মুখোমুখি হতে পারে বালাজি এবং রেয়েস-ভারেলা।