মঙ্গলবার সন্ধ্যায় জাগরেবের বিপক্ষে ক্লাবের 2024/25 উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের মৌসুমের উদ্বোধনের আগে বায়ার্নের স্পোর্টস বোর্ডের সদস্য ম্যাক্স এবার্ল বলেছেন, "আমরা তাকে বলেছিলাম যে আমরা তাকে ভবিষ্যতে আমাদের দলের মুখ হিসাবে দেখতে চাই এবং তার চুক্তির মেয়াদ বাড়াতে চাই।" বাড়ির মাটিতে।

এবারল কিমিচের প্যারিস সেন্ট-জার্মেই থেকে একটি প্রস্তাবের সাথে মোকাবিলা করার কথা বলেছিলেন কিন্তু বায়ার্নের নতুন কোচ ভিনসেন্ট কোম্পানি এবং ক্লাব কর্মকর্তারা তাকে ক্লাবের পরিকল্পনার কথা বলার পরে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন, রিপোর্ট সিনহুয়া।

"তিনি পিএসজিতে যোগ দেওয়ার বিকল্পটি ঘনিষ্ঠভাবে দেখেছিলেন," তিনি বলেছিলেন।

মিডিয়া রিপোর্ট বার্সেলোনা এবং ম্যানচেস্টার সিটির আগ্রহের কথা বলেছে।

Eberl বলেছেন যে বর্তমান অধিনায়ক ম্যানুয়েল নিউয়ারের ক্যারিয়ারের সমাপ্তি পরের বছরগুলিতে দৃশ্যমান, এবং ক্লাবটি "আমাদের পরবর্তী দলের অধিনায়ক হিসাবে জোশুয়াকে নিয়োগ করতে চায়।"

ক্লাব কর্মকর্তা যোগ করেছেন, ইল্কে গুন্ডোগানের স্থলাভিষিক্ত হয়ে 29 বছর বয়সীকে জার্মানি জাতীয় দলের নতুন অধিনায়ক হিসাবেও উন্নীত করা হয়েছিল।

প্রাক্তন ম্যান সিটির অধিনায়ক এবং বেলজিয়াম আন্তর্জাতিক কোম্পানী জার্মান আন্তর্জাতিকের মিডফিল্ডে ফিরে আসার সূচনা করেছিলেন, 2020 সালের ট্রেবল বিজয়ী প্রাক্তন কোচ থমাস টুচেলের অধীনে ডান-ব্যাকে চলে যাওয়ার পরে খেলোয়াড়ের প্রিয় অবস্থান।

"তিনি একটি গেম পরিবর্তনের মধ্যে বেশ কয়েকটি পজিশন কভার করতে পারেন," কোম্পানি বলেছিল, অনুমান করে, "এটি আমাদের গল্প বলছে।" বায়ার্ন কোচ বলেছেন যে তিনি গেমের সময় খেলোয়াড়ের অবস্থান পরিবর্তনে খুশি কারণ তিনি তার অভিজ্ঞতার কারণে "সন্তুষ্টিজনকভাবে এটি করতে পারেন।"

বায়ার্নের মতামতের পরিবর্তনের পর সন্দেহের সময়গুলো কেটে গেছে। ক্লাবের জন্য তার মূল্য প্রশ্নবিদ্ধ হওয়ায় এবারল একটি কঠিন সময়ের কথা বলেছিলেন।

ক্লাব এবং খেলোয়াড়রা এই পর্যায়টি পেরিয়েছে এবং একটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে যাচ্ছে, সমস্ত জড়িত পক্ষের দাবি।

জার্মান রেকর্ডের আন্তর্জাতিক লোথার ম্যাথাউস আশা করছেন কিমিচ তার চুক্তি 2025 সাল পর্যন্ত বাড়িয়ে দেবেন, তার বর্তমান চুক্তিটি চালিয়ে যাবেন এবং মিউনিখে ক্যারিয়ারের শেষের দরজা খুলে দেবেন।

জার্মান রেকর্ড চ্যাম্পিয়নরা খরচ কমানোর চেষ্টা করার কারণে Eberl এগিয়ে "কঠিন চুক্তি আলোচনা" উল্লেখ করেছে।

প্রাক্তন ডিফেন্ডার বলেছেন, বায়ার্ন শীঘ্রই কিমিচের বিষয়ে ফিনিশিং লাইন অতিক্রম করতে বদ্ধপরিকর। তিনি যোগ করেছেন যে কোম্পানী এবং ক্লাব একটি শীর্ষস্থানীয় ব্যক্তিত্ব হিসাবে খেলোয়াড়ের ক্ষমতার উপর তাদের সম্পূর্ণ আস্থার প্রমাণ দিয়েছে।

কিমিচের সাথে কোচের তীব্র আলোচনা "তাকে দেখিয়েছে যে আমাদের প্রশংসা কতটা গভীর।"

প্রতিবেদনে কিমিচ এবং তার স্ত্রী লিনা মিউনিখে ভালো বোধ করার কথা বলে কারণ চার সন্তানসহ পরিবার মিউনিখে স্থায়ী হয়েছে।

Eberl বলেন, ক্লাব একটি নতুন যুগের দ্বার উন্মোচন করছে যার সাথে কিমিচের একজন শীর্ষস্থানীয় ব্যক্তিত্ব। "এবং, হ্যাঁ, আমরা আমাদের কৌশলটি তীক্ষ্ণ করেছি, এবং আমি বলতে পারি, সেই পথে, আমরা এখনকার মতো তার চারপাশে কিছু দেখিনি," ক্লাবের ভুল স্বীকার করে বায়ার্ন কর্মকর্তা বলেছিলেন।