এটিতে গুরুর পাসপোর্ট ধারণ করা এবং তার লাগেজ নিয়ে টারমাকে হাঁটার দুটি ছবি দেখানো হয়েছে। পাঞ্জাবি সিনেমায় গুরু রন্ধাওয়ার অভিষেক হওয়া ছবিটিতে ইশা তলওয়ার, রাজ বব্বর, সীমা কৌশল, হারদীপ গিল এবং গুরশাবাদও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

'শাহকোট' লিখেছেন ও পরিচালনা করেছেন রাজীব ধিংরা, যিনি 'কমেডি নাইটস উইথ কপিল' এবং 'লাভ পাঞ্জাব' এবং 'ফিরাঙ্গি'-এর মতো চলচ্চিত্রের জন্য খুব পরিচিত।

ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে রাজীব বলেন, “একজন পরিচালক হিসেবে আমার একমাত্র লক্ষ্য হচ্ছে গল্পগুলোকে বিশ্বব্যাপী দর্শকদের কাছে ব্যাপক ও শ্রেণির আবেদন নিয়ে আসা। শাহকোটের সাথে, আমি বলতে পারি যে এটি একটি নিয়মিত প্রেমের গল্প নয়।

ছবিটি প্রযোজনা করেছেন Aim7Sky Studios-এর অনিরুধ মোহতা; 751 ফিল্মস এবং রাপা নুই'স ফিল্মসের সাথে যৌথভাবে। মিউজিক ও ব্যাকগ্রাউন্ড স্কোর করেছেন যতিন্দর শাহ।

অনিরুদ্ধ বলেছেন, “আমি বিশ্বাস করি যে পাঞ্জাবি ছবিগুলি পরবর্তী বড় জিনিস হতে চলেছে। আমার উদ্দেশ্য, একজন প্রযোজক হিসেবে, চলচ্চিত্র নির্মাণে নতুন মাত্রা নিয়ে আসা এবং এমন গল্প নিয়ে আসা যা বিশ্বজুড়ে আমাদের দর্শকদের সাথে শেয়ার করা আবেগের অনুভূতি জাগিয়ে তোলার ক্ষমতা রাখে।"

চলচ্চিত্রটিকে সুর, গল্প এবং উচ্চ প্রত্যাশিত অভিনয়ের সংমিশ্রণ বলে মনে করা হয়। এই সিনেমাটি সেভেন কালার বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে বিতরণ করবে।

‘শাহকোট’ মুক্তি পাচ্ছে ৪ অক্টোবর।