নোরা বলেন, 'নোরা' তৈরি করা আমার জন্য একটি অবিশ্বাস্য যাত্রা।

'নোরা'-এর জন্য, অভিনেত্রী-নৃত্যশিল্পী তার মরোক্কান, কানাডিয়ান এবং ভারতীয় শিকড়কে একটি সিম্ফনিতে মিশ্রিত করেছেন। মরোক্কান ছন্দের বীটগুলি সমসাময়িক সঙ্গীতের শক্তিশালী বীটের সাথে মিশ্রিত। গানের কথা ইংরেজি এবং দারিজা (মরোক্কান আরবি) ভাষায়।

তিনি যোগ করেছেন, "এই গানটি প্রতিফলিত করে যে কীভাবে মরক্কো, কানাডা এবং ভারত আমার পরিচয়কে রূপ দিয়েছে, এবং এটি আমার ঐতিহ্য এবং ব্যক্তিগত সাফল্যের গল্প বিশ্বের সাথে শেয়ার করার উপায়। আমি আশা করি এটি সবাইকে অনুপ্রাণিত করবে।" আপনার অনন্য পরিচয় গ্রহণ করতে, আপনার বৈচিত্র্য উদযাপন করতে আপনাকে অনুপ্রাণিত করবে।", এবং তাদের সাংস্কৃতিক পটভূমিতে আনন্দ খুঁজে পাবে।"

মরক্কোর বংশোদ্ভূত নোরা কানাডায় জন্মগ্রহণ করেন। তিনি 2014 সালে 'রর: টাইগার্স অফ দ্য সুন্দরবন' চলচ্চিত্রের মাধ্যমে তার ভারতে আত্মপ্রকাশ করেন।

এর পর তাকে সালমান খান আয়োজিত বিতর্কিত রিয়েলিটি শো 'বিগ বস' এবং 'ঝলক দিখলা জা'-এর নবম সিজনে দেখা যায়।

নোরা তেলেগু ও মালায়লাম ছবিতেও কাজ করেছেন। 'টেম্পার', 'বাহুবলী: দ্য বিগিনিং' এবং 'কিক'-এর মতো ছবির গানে দেখা গিয়েছে তাঁকে।

বছরের পর বছর ধরে, তিনি 'দিলবার', 'ও সাকি সাকি', 'জেহদা নাশা' এবং 'মানিক'-এর মতো ট্র্যাকগুলিতে তার নাচের প্রতিভা দিয়ে শিরোনাম হয়েছেন। তাকে সর্বশেষ 'ক্র্যাক' এবং 'মাদগাঁও এক্সপ্রেস'-এর মতো ছবিতে অভিনয় করতে দেখা গেছে।

ওয়ার্নার মিউজিক গ্রুপের ইমার্জিং মার্কেটস-এর প্রেসিডেন্ট আলফোনসো পেরেজ সোটো বলেছেন, "পরিশীলিত, আধুনিক, আড়ম্বরপূর্ণ, তার শিকড়ের প্রতি শ্রদ্ধাশীল; নোরা ফাতেহি একটি নতুন প্রজন্মকে তুলে ধরেন যারা বিশ্বকে দেখাতে চান যে তিনি অভিবাসী হিসাবে তার চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে পারেন। তাদের মাধ্যমে , তারা এগিয়ে গেল, জয়লাভ করল।" এবং তার ক্লাসে সেরা হয়ে ওঠে।"