অভিনেত্রী 'প্রস্ফুটিত নববধূ' শব্দগুচ্ছটি বেশ আক্ষরিক অর্থে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, একটি ফুলের এক্সট্রাভাগানজা বেছে নিয়েছিলেন।

তার সাহসী এবং ট্রেন্ডসেটিং ফ্যাশন পছন্দগুলির জন্য পরিচিত, নিয়া একটি অনন্য পোশাক পরিধান করেছিলেন যা একটি ধুতির আরাম এবং একটি শাড়ির রাজকীয় লোভকে মিশ্রিত করে তার কোমরে একটি পরিপূরক বেল্টের সাথে। চেহারাটি একটি মাং টিক্কা, কানের দুল, একটি ব্রেসলেট এবং ফুল এবং মুক্তো দিয়ে সজ্জিত একটি নেকলেস দিয়ে সাজানো হয়েছিল।

"'সুহাগন চুদাইল'-এ নিশিগন্ধার হলদি অনুষ্ঠানের জন্য আমার চেহারাটি সাধারণ ছাড়া আর কিছুই নয়। আমার স্টাইলিস্ট অনুরাধা খুরানা এবং অশ্বিতা তেজওয়ানি একটি বহু রঙের ফুলের থিম দিয়ে খামটি ঠেলে দিয়েছেন। এটা আশ্চর্যজনক যে তারা কীভাবে এই দৃষ্টিভঙ্গিটিকে মাত্র একদিনের মধ্যে জীবন্ত করতে পেরেছে। "নিয়া বলল।

"পোশাকটি শিল্পের একটি সত্যিকারের কাজ, যেখানে একটি চটকদার ধুতি শৈলীর সাথে একটি হল্টার নেক টপ এবং একটি পাল্লুর মতো ফ্যাশনের একটি দোপাট্টা রয়েছে৷ যা এই চেহারাটিকে আলাদা করে তা হল বিশদে মনোযোগ দেওয়া৷ প্রতিটি গহনা হস্তশিল্পে তৈরি এবং ফুলের অনুকরণ করে৷ মোটিফ," বললেন 'নাগিন 4' অভিনেত্রী।

তিনি যোগ করেছেন: "মেকআপের জন্য, আমি উষ্ণ সোনালি এবং হলুদ টোন বেছে নিয়েছিলাম যা আমার জুটির সাথে চলেছিল। ফলাফলটি এমন একটি চেহারা যা রহস্যময় এবং ভিত্তিযুক্ত মনে হয়। এই অপ্রচলিত হালদির চেহারাটি কীভাবে দেখা গেছে তাতে আমি রোমাঞ্চিত। আমি আশা করি যে এই মিলটি মুগ্ধ করবে দর্শক এবং নববধূদের বাক্সের বাইরে চিন্তা করতে অনুপ্রাণিত করে।"

বর্তমান কাহিনিতে, মোক্ষ এবং নিশিগন্ধার বিবাহের উদযাপন শুরু হয়, এবং দিয়া (দেবচন্দ্রিমা সিংহ রায়) মোক্ষকে (জয়ন ইবাদ খান) তার 'অশুভ' বধূর হাত থেকে রক্ষা করার জন্য সমস্ত বাধা টেনে নেয়।

এদিকে, দিয়া ধ্বংসাবশেষে পৌঁছে যেখানে সে নিশিগন্ধার পুরো পেছনের গল্প শিখেছে এবং আবিষ্কার করেছে যে সে তাদের বিয়ের রাতে মোক্ষকে বলি দেওয়ার পরিকল্পনা করছে।

দিয়া কি পারবে মোক্ষকে 'সুহাগন চুদাইল'-এর কবল থেকে বাঁচাতে এবং তাদের বিয়ে বাতিল করতে?

কালারে প্রচারিত হচ্ছে 'সুহাগান চুদাইল'।