ডিজিটাল স্পেসের প্রতি ক্রমবর্ধমান ভালবাসার সাথে, ছোট পর্দা মূল্য পরিশোধ করছে, সে কি রাজি?

“অবশ্যই, আমি একমত যে, টিআরপি হল আজ টেলিভিশনের ভাগ্য নির্ধারণের প্রধান কারণ এবং আক্ষরিক অর্থে কোনো শো কাজ করে না। টিআরপি লাফিয়ে ও বাউন্ডের সাথে প্রধানত কমে গেছে এবং এটি টেলিভিশনের জন্য একটি ভাল লক্ষণ নয়, "নিয়া আইএএনএসকে বলেছেন।

"আমি নিশ্চিত যে নির্মাতা এবং প্রযোজকরা দর্শকদের ভালবাসা ফিরিয়ে আনতে তাদের সেরা পা রাখার জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করছেন," তিনি যোগ করেছেন।

নিয়াকে বর্তমানে একটি অতিপ্রাকৃত শোতে একটি "ডাইনি" চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে, এটি একটি ধারা যা তার কাছে নতুন নয় কারণ তিনি এর আগে "নাগিন" শোতে কাজ করেছেন।

আপনাকে কী অতিপ্রাকৃত ঘরানার প্রতি আকৃষ্ট করে, প্যাট উত্তর দিল: “আমার কাজ বেছে নেওয়া আমার পক্ষে নয়। এটা ঠিক তাই ঘটেছে যে চার বছর পর আমি আবার একটি ফ্যান্টাসি থ্রিলার শোতে হোঁচট খেয়েছি। এটি একটি সচেতন পছন্দ ছিল না যে আমি অবিলম্বে এই ধরনের একটি শোতে হ্যাঁ বলেছিলাম কিন্তু এগিয়ে গিয়ে এবং চরিত্রটি আরও জানতে পেরে আমি বুঝতে পেরেছিলাম যে এটি আমার জন্য একটি দর্জির তৈরি ভূমিকা ছিল।

“আমার চেয়েও নির্মাতারা চেয়েছিলেন আমি এটি করি। তারা আমার প্রতি তাদের অগাধ বিশ্বাস দেখিয়েছে। এটা সম্মানজনক ছিল।"

কালারে প্রচারিত "সুহাগন চুদাইল"-এ হ্যাঁ বলার আগে এই অভিনেত্রী কয়েক বছর ছোট পর্দা থেকে বিরতি নিয়েছিলেন।

“আমি গর্ববোধ করি সবাইকে জানাতে যে আমি টেলিভিশনে যথেষ্ট কাজ করেছি। গত তিন বছরে যা কিছু এসেছিল তা সত্যিই আমার চায়ের কাপ ছিল না এবং সত্যিই আমি নিজেকে সেই শোগুলির সাথে যুক্ত হতে দেখিনি।”

অনেক কাজ তার পথে আসা সত্ত্বেও কেন তিনি ছোট পর্দা থেকে দূরে থাকতে বেছে নিয়েছেন তার কারণটি তিনি প্রকাশ করেছেন।

নিয়া বলেছেন: "এমন নয় যে আমি খুব বেশি শো ছিলাম না, হ্যাঁ আমি ছিলাম তবে এটি আমার আগ্রহের মতো ছিল না এবং আমি এটি নিতে চাইনি। আমি ওয়েব শো নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে চেয়েছিলাম এবং কয়েকটি রাডারে ছিল কিন্তু সেগুলি বন্ধ হয়নি..."

"সেই প্রক্রিয়াটি তিন বছর লেগেছিল এবং আমিও ফিকশন জেনার থেকে দূরে ছিলাম কিন্তু এই শো, নির্মাতাদের মতো, বলেছিল যে এটি আমার জন্য তৈরি করা হয়েছে।"