নয়ডা, নয়ডা পুলিশ বৃহস্পতিবার আসন্ন তাজিয়া মিছিলের আগে সেক্টর 1-এর মিশ্র জনসংখ্যার এলাকায় একটি বিস্তৃত পায়ে টহল দিয়েছে এবং লোকেদেরকে বিশ্বাস করা বা ভুল তথ্য ছড়ানোর বিরুদ্ধে সতর্ক করেছে।

একটি অফিসিয়াল বিবৃতি অনুসারে, অতিরিক্ত ডিসিপি মনীশ কুমার মিশ্রের নেতৃত্বে ফুট টহল ছিল পুলিশ কমিশনার লক্ষ্মী সিংয়ের নির্দেশের অংশ।

ঐতিহ্যবাহী তাজিয়া মিছিল, মহররম পালনের অংশ, বড় জমায়েত জড়িত এবং শহীদের সমাধির প্রতিলিপি বহনকারী শোকার্তদের দ্বারা চিহ্নিত করা হয়।

"ADCP নয়ডা মনীশ কুমার মিশ্র, একটি পুলিশ বাহিনীর সাথে, সেক্টর 1 এর এখতিয়ারের অধীনে মিশ্র জনসংখ্যা সহ এলাকায় একটি পায়ে টহল পরিচালনা করেছিল। টহল নয়ডা জোনে তাজিয়া মিছিলের জন্য নির্ধারিত স্থানগুলি পরিদর্শন করা অন্তর্ভুক্ত ছিল," পুলিশ জানিয়েছে৷

পুলিশ বাসিন্দাদের শান্তিপূর্ণভাবে উদযাপন করার এবং বিভ্রান্তিকর তথ্য ছড়ানো বা বিশ্বাস করা এড়াতে আহ্বান জানিয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, "ট্রাফিক ব্যবস্থা বাড়ানো, সন্দেহজনক যানবাহন চেক করার জন্য ব্যারিকেড স্থাপন এবং কার্যকরভাবে রাস্তার অপরাধ দমনের জন্য নির্দেশনা জারি করা হয়েছিল," বিবৃতিতে বলা হয়েছে।

অতিরিক্তভাবে, সমস্ত পিসিআর এবং পিআরভি যানবাহনগুলিকে পুঙ্খানুপুঙ্খভাবে পরিচালিত হওয়ার জন্য সন্দেহজনক ব্যক্তিদের চেক সহ সক্রিয়ভাবে টহল দেওয়া নিশ্চিত করার জন্য পুলিশ ইউনিটগুলিকে নির্দেশ দেওয়া হয়েছিল, বিবৃতিতে যোগ করা হয়েছে।