"আমরা শুনছি যে মিটিংগুলি এক সপ্তাহ ধরে চলবে, এবং এখনও পর্যন্ত কোনও পদত্যাগ করা হবে না। অরবিন্দ কেজরিওয়াল এবং তার দলের নেতারা মিথ্যা বলছেন," দাবি করেন সচদেবা৷

বিজেপি দিল্লি প্রধান মদ নীতি নিয়ে সিএম কেজরিওয়ালকে আক্রমণ করেছেন, তাকে জাতীয় রাজধানীর যুবকদের মধ্যে অ্যালকোহল সেবনের প্রচার করার অভিযোগ এনেছেন।

সচদেবা দাবি করেছেন, "দিল্লিই ভারতের একমাত্র রাজ্য যে মদের ব্যবসা বাড়াতে তার নীতি পরিবর্তন করেছে।"

তিনি আরও বলেন, “অনেক পরিবার মদের নেশায় তাদের প্রিয়জনকে হারিয়েছে। আমি অরবিন্দ কেজরিওয়ালকে সেই পরিবারের মুখোমুখি হওয়ার জন্য চ্যালেঞ্জ জানাচ্ছি।"

এএপি-এর অবহেলার ফলে জাতীয় রাজধানীতে সাম্প্রতিক বর্ষা মৌসুমে জলাবদ্ধতার কারণে প্রাণহানির মর্মান্তিক ক্ষতির বিষয়টি বিজেপি নেতা আরও তুলে ধরেছেন।

তিনি মন্তব্য করেছিলেন, "কিরারির মতো এলাকার শিশুরা জলাবদ্ধ রাস্তায় ডুবে গেছে।"

বিজেপি দিল্লির সভাপতি শাসনের ক্ষেত্রে সিএম কেজরিওয়ালের রেকর্ড নিয়েও প্রশ্ন তুলেছেন, বিদ্যুৎ, জল, স্বাস্থ্য এবং শিক্ষা সহ প্রতিটি ক্ষেত্রে ব্যাপক দুর্নীতির অভিযোগ করেছেন।

তিনি বলেন, "কেজরিওয়াল সত্যের মুখোমুখি হতে পারেন না। এমন কোনো বিভাগ নেই যেখানে তাঁর সরকার কেলেঙ্কারি করেনি। এই দুর্নীতির প্রভাব দিল্লির মানুষের মনে গভীরভাবে অনুভূত হচ্ছে।"

সিএম কেজরিওয়ালকে ভগবান রামের সাথে তুলনা করে দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সৌরভ ভরদ্বাজের মন্তব্যের প্রতিক্রিয়ায়, সচদেবা এএপি নেতার করা মন্তব্যকে প্রত্যাখ্যান করেছেন, তিনি অনন্য বলে মন্তব্য করেছেন।

"আমি তার সম্পর্কে মন্তব্য করতে চাই না। তবে দুর্নীতির সাথে জড়িত একজন ব্যক্তিকে, যাকে আদালত জেলে পাঠিয়েছে এবং এখন জামিনে আছে, তাকে দেবতার সাথে তুলনা করা - এটি AAP-এর ভণ্ডামিকে প্রতিফলিত করে। দিল্লির মানুষ জবাব দেবে। তাদের," তিনি যোগ করেছেন।

কংগ্রেস নেতা সন্দীপ দীক্ষিতের মন্তব্যের প্রতিক্রিয়ায় যে AAP-তে শুধুমাত্র সিএম কেজরিওয়াল গুরুত্বপূর্ণ এবং দলের বাকি নেতারা নিছক গৃহকর্মী, তিনি বলেছিলেন, "সন্দীপ দীক্ষিত একজন বুদ্ধিজীবী ব্যক্তি এবং তার কথার ওজন রয়েছে। যে এএপি-তে গণতন্ত্র নেই, সবই একটা বিষয়: দুর্নীতি।"