নিউইয়র্ক, দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এইডেন মার্করাম রবিবার স্বীকার করেছেন যে একটি "ধীর এবং তাজা" নাসাউ কাউন্টির পিচে ব্যাটিং করা কঠিন ছিল এবং তার দলটি এখানে পৃষ্ঠে রান করার কৌশলগুলি পুনর্বিবেচনা করতে চায়।

দক্ষিণ আফ্রিকা এখানে তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের দুটি ম্যাচই জিতেছে, কিন্তু সর্বশক্তিমান লড়াই ছাড়া নয়। তারা 16.2 ওভারে শ্রীলঙ্কার বিরুদ্ধে 78 রান তাড়া করেছিল এবং নেদারল্যান্ডসের বিরুদ্ধে 104 রান করতে তাদের 18.5 ওভার লেগেছিল।

"এটি এখনও সত্যিই তাজা এবং শুধু একটু ট্রাফিক প্রয়োজন। এটা আপনার স্বাভাবিক সীমানা এবং বল সর্বত্র উড়ে না. পিচ বেশ মন্থর হয়েছে। এটি রিং দিয়ে এটি পেতে আরও কঠিন করে তোলে। সম্ভবত এই কারণেই এটি কঠিন,” মার্করাম সোমবার এখানে বাংলাদেশের বিপক্ষে এসএ এর তৃতীয় গ্রুপ ডি ম্যাচের আগে বলেছিলেন।

সুতরাং, এই ডেকে সঠিক ব্যাটিং পদ্ধতি খুঁজে পাওয়া মার্করামের জন্য গুরুত্বপূর্ণ ছিল, যিনি এখানে দুটি ম্যাচ খেলার অভিজ্ঞতা অর্জন করতে চেয়েছিলেন।

“আমরা সৌভাগ্যবশত এখন সারফেস এবং এই ভেন্যুতে দুটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছি। সুতরাং, আশা করি, এটি আমাদের পরিষ্কার পরিকল্পনা দিতে পারে।

তিনি যোগ করেন, "আশা করি, আমরা ব্যাটিং দৃষ্টিকোণ থেকে পরিকল্পনা তৈরি করতে পারি যদি আমরা প্রথমে ব্যাট করি এবং আশা করি আমাদের বোলাররা বাকিটা করতে পারবে।"

বোলিং ফ্রন্টে, পেসার অ্যানরিচ নর্টজে এবং অটনিয়েল বার্টম্যান দুটি ম্যাচে ছয় এবং পাঁচ উইকেট নিয়ে তাদের অগ্রগতি অর্জন করেছেন বলে মার্করামের অনেক কিছুকে চিন্তিত হতে হবে।

“তাদের দুজনই দুর্দান্ত হয়েছে। আপনি আন্না (নর্টজে) এর দিকে তাকান, হয়তো বিশ্বকাপের বিল্ড আপে, তিনি আরও ভাল করতে পছন্দ করতেন। তার ব্যাপক ইনজুরির আগে, তিনি সম্ভবত বিশ্বের সেরা বোলারদের একজন ছিলেন। আমি মনে করি না যে পরিবর্তন.

“Ottniel সত্যিই পরিষ্কার, জিনিস সত্যিই সহজ রাখে, একটি চমৎকার দক্ষতা সেট আছে এবং তারা কি ফিরে. সুতরাং, এটা তাদের দুজনের জন্য কাজ করেছে দেখে খুব ভালো লাগছে,” বলেছেন মার্করাম।

টানা দুই জয় নিয়ে ম্যাচে প্রবেশ করলেও বাংলাদেশকে হালকাভাবে নিতে প্রস্তুত ছিলেন না মার্করাম।

এশিয়ান দল তাদের টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে দুই উইকেটে হারিয়েছিল।

“হ্যাঁ, এটা চমৎকার হবে (সুপার এইটে বার্থ জেতা এবং সিল করা)। হ্যাঁ, যে প্রথম বাক্সের সাজানোর যে আমরা টিক চাই.

"তবে আবার, আপনি কন্ডিশনের দিকে তাকান, আপনি সত্যিই একটি শক্তিশালী বাংলাদেশ দলের দিকে তাকান এবং এটি আমাদের জন্য একটি উপযুক্ত চ্যালেঞ্জ হতে চলেছে," তিনি যোগ করেছেন।