ক্যাপ্টেন এবং প্রাক্তন ভারতীয় আন্তর্জাতিক কেদার যাদব, গত সংস্করণের শীর্ষস্থানীয় রান-স্কোরার অঙ্কিত বাওয়ানে, অভিজ্ঞ অলরাউন্ডার শ্রীকান্ত মুন্ধে এবং অনূর্ধ্ব-19 বিশ্বকাপের তারকা শচীন ধাসাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

রত্নাগিরি জেটসের বিপক্ষে ফাইনালের পর গত বছর MPL-এর উদ্বোধনী সংস্করণে কোলহাপুর টাস্কার্স রানার্স-আপ ট্রফিটি ঘরে তুলেছিল, এবং তাদের উচ্চতর নেট রান রেটের কারণে লিগে শীর্ষে থাকায় লাটেকে ট্রফি দেওয়া হয়েছিল। (NRR) উভয় দল সমান সংখ্যক জয় পেলেও।

টিম ম্যানেজমেন্ট এই মরসুমে মুধেকে দলকে শক্তিশালী করেছে, যিনি দুটি আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স এবং সাহারা পুনে ওয়ারিয়র্সের অংশ ছিলেন এবং সদ্য সমাপ্ত নিলামে হার্ড-হিটিং উইকেটরক্ষক ব্যাটসম্যান অনিকেত পোরওয়াল।

দলের নতুন সহ-অধিনায়কও নিযুক্ত হয়েছেন মুধে।

এই অনুষ্ঠানে অধিনায়ক যাদব বলেন, "গত মরসুমে আমরা প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় পাইনি। কিন্তু এবার আমরা খুব ভালো প্রস্তুতি নিয়েছি। আমি বলব যে আমাদের প্রক্রিয়াটি উপভোগ করা উচিত এবং আমাদের সম্ভাবনা অনুযায়ী খেলা উচিত।" আমাদের অবশ্যই, তবেই আমরা জিতব।" আমাদের সকলের জন্য চ্যালেঞ্জ হল আমাদের সামর্থ্য অনুযায়ী সর্বোত্তম পারফরম্যান্স করা এবং অন্যান্য বিষয় নিয়ে চিন্তা না করা।"

কোলহাপুর টাস্কার্স রবিবার গাহুঞ্জের এমসিএ স্টেডিয়ামে রত্নাগিরি জেটসের বিরুদ্ধে তাদের MPL2024 অভিযান শুরু করবে এবং 22 জুন একই স্থানে মেগা ফাইনাল অনুষ্ঠিত হবে।