দেবোলিনা ভাগ করেছেন যে কীভাবে তিনি তার বিভ্রান্তির সমাধান করেছিলেন: "আমি এমন একটি মুহূর্ত অনুভব করেছি যা সত্যিই আমাকে আশীর্বাদ বোধ করেছে, এবং আমি অনুভব করেছি যে ঈশ্বর আমাকে পর্দায় এই ভূমিকা নিতে চান।"

"'ছাথি মাইয়া কি বিতিয়া' সিদ্ধান্ত নেওয়ার সময় আমি দুটি শোর মধ্যে ছিঁড়ে গিয়েছিলাম এবং তারপরে একজন বন্ধু অপ্রত্যাশিতভাবে আমাকে ফোন করে বলেছিল, 'দেভো, আমি তোমাকে পর্দায় দেবীর ভূমিকায় দেখতে চাই,' আমার দ্বিধা সম্পর্কে অজান্তেই। এটা মনে হয়েছিল যে ছাঠি মাইয়া নিজেই আমার বন্ধুর মাধ্যমে আমার সাথে কথা বলছেন, আমাকে এই চরিত্রটি বেছে নেওয়ার জন্য গাইড করছেন, ”দেভোলিনা যোগ করেছেন।

'ছাথি মাইয়া কি বিতিয়া' মন্দের উপর ভালোর জয় উদযাপন করে, ছাঠি মাইয়াদের প্রতি বিশ্বাস এবং ভক্তির উপর জোর দেয়, যিনি তার উপাসকদেরকে জীবনের মাধ্যমে রক্ষা করেন এবং পরিচালনা করেন।

শোতে আরও অভিনয় করেছেন সারা খান, জয়া ভট্টাচার্য, বৃন্দা দাহল এবং আশীষ দীক্ষিত।

'ছাথি মাইয়া কি বিতিয়া' সান নিওতে প্রচারিত হয়।

দেবোলিনা দীর্ঘদিন ধরে চলমান টিভি সিরিজ 'সাথ নিভানা সাথিয়া'-এ গোপী মোদির ভূমিকায় পরিচিত। তিনি 'বিগ বস 13', 'বিগ বস 14' এবং 'বিগ বস 15'-এও অংশ নিয়েছেন।

38 বছর বয়সী এই অভিনেত্রী একজন প্রশিক্ষিত ভরতনাট্যম নৃত্যশিল্পী এবং 2010 সালে ডান্স রিয়েলিটি সিরিজ 'ড্যান্স ইন্ডিয়া ড্যান্স 2'-এ অংশগ্রহণ করেছিলেন।

তিনি 2011 সালে 'সাওয়ারে সবকে সপনে প্রীতো' শোয়ের মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন।

দেবোলিনা 'লাল ইশক', 'সাথ নিভানা সাথিয়া 2', এবং 'দিল দিয়া গল্লান'-এর মতো শোতেও অভিনয় করেছেন।