এটিকে

দুবাই [ইউএই], 6 জুলাই: দুবাইয়ের ঐশ্বর্যশালী আল হাবতুর প্রাসাদে অনুষ্ঠিত, মর্যাদাপূর্ণ UAE এর নেক্সট মাস্টারমাইন্ড অ্যাওয়ার্ডস 2024 ছিল উদ্ভাবন, নেতৃত্ব এবং শ্রেষ্ঠত্বকে সম্মানিত করে ব্যবসায়, কোচিং এবং লেখকের স্বপ্নদর্শী এবং নেতাদের একটি বিশ্বব্যাপী সমাবেশ!

শিল্পের ক্রিম দে লা ক্রিমের সাথে একটি দর্শনীয় উদযাপন, মাস্টারমাইন্ড অ্যাওয়ার্ডস 2024 হল একটি শ্রেষ্ঠত্বের বাতিঘর যা বিশ্বব্যাপী স্বীকৃত অসামান্য অর্জনকে স্বীকৃতি দেওয়ার জন্য তার উত্সর্গের জন্য যা ভবিষ্যতের রূপ দেয়।

ল্যান হেলথ, স্বাস্থ্য এবং সুস্থতার বিপ্লব ঘটানো একটি অগ্রগামী কোম্পানি, শিরোনাম স্পনসর হিসাবে ইভেন্টটিকে চালিত করেছে। তাদের উদ্ভাবনী পণ্যগুলি বিজ্ঞান, প্রযুক্তি এবং প্রকৃতিকে একত্রিত করে মানুষকে তাদের সর্বোত্তম জীবন দেখতে, অনুভব করতে এবং যাপন করতে সক্ষম করে।

Thera-Clean Microbubbles (USA), সম্মানিত গোল্ড স্পনসর, মর্যাদাপূর্ণ ইভেন্টে তার প্রথম মধ্যপ্রাচ্য লঞ্চ করেছে। এই অত্যাধুনিক প্রযুক্তি ভেটেরিনারি মেডিসিনে এফডিএ রেজিস্ট্রেশন সহ, কঠোর রাসায়নিক ছাড়াই ক্যানাইন স্নান, ময়লা, ব্যাকটেরিয়া এবং অ্যালার্জেন মুছে ফেলার বিপ্লব ঘটাতে ডিজাইন করা হয়েছে।

Acies Smart Needle (USA)ও এই মর্যাদাপূর্ণ প্ল্যাটফর্মে মধ্যপ্রাচ্যের প্রথমবারের মতো তার উচ্চ প্রত্যাশিত আত্মপ্রকাশ করেছে। এই অগ্রগামী প্রযুক্তিটি বিশ্বের কাছে উন্মোচন করা হয়েছিল, যা তার অতুলনীয় সূঁচের নির্ভুলতা এবং পেটেন্ট উদ্ভাবনের সাথে শিল্পকে বিপ্লব করতে প্রস্তুত।

ইভেন্টটি ব্র্যান্ডগুলির জন্য একটি লঞ্চপ্যাডের চেয়েও বেশি - এটি অংশীদারিত্ব এবং বিনিয়োগ চুক্তির মাধ্যমে সহযোগিতা এবং বৃদ্ধির একটি কেন্দ্র।

অনুষ্ঠানে ভিয়েতনামের ডক্টর লে কোক চ্যানকে মর্যাদাপূর্ণ লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরষ্কার প্রদান করা হয়, যেখানে সম্মানিত অতিথি, জনাব মোহন জশনমল সম্মানিত সম্মানিত বিজনেস আইকন পুরস্কারে স্বীকৃত হন।

বিশিষ্ট নেতাদের সম্মানসূচক উপদেষ্টা শ্রেষ্ঠত্ব পুরস্কার প্রদান করা হয়েছে: ফর্মের শীর্ষে

ফর্মের নীচে

ড. ড্যানিয়েল সিপল

অধ্যাপক ডঃ জানুস জানকোস্কি

লিনা এল আসাদ

ডাঃ নিদাল আবু জাকি

রাশাদ হাদ্দাদ ড

রবি টিপ্পারাজু

মাস্টারমাইন্ড বিজনেস লিডারস 2024 তাদের ব্যবসায় উদ্ভাবনী পদ্ধতির জন্য, ড্রাইভিং বৃদ্ধি এবং সাফল্যের জন্য সম্মানিত করা হয়েছে:

ডক্টর আহমেদ আল আত্তাস, আহমেদ আমওয়েল, অনুরাগ দাহিয়া, বিজয় শাহ, এসাম আল খুরি, ডক্টর হানান আল মেইরি, হাসান সারওয়ার, জেনিফার ম্যাকশেন-বারি, খালেদ দিয়াব, ল্যান শিরকি, লায়লা ব্রুনটন, মেরাজ হোসেন, ডঃ নিখিল জোসেফ, রি কিহো, শয়ো কোশি, তারিক চৌহান।

মাস্টারমাইন্ড কোচিং লিডারস 2024 পুরষ্কারপ্রাপ্তরা তাদের ব্যতিক্রমী কোচিং এবং মেন্টরিং দক্ষতার জন্য স্বীকৃত হয়েছিল:

আবদুল্লাহ মুরাদ, আনোয়ার আল জাররাহ, আসমা ওয়াই জয়নাল, ডক্টর হানান আল মেইরি, লুবনা এল জাওহারজি, মালেহা আল ফৌদারি, মাসুমা আজাজ, মোহাম্মদ আলহাশমি, ডক্টর নাদিয়া আবদুল রফিক, রাজেশ কোহলি, সালমান ঠাকুর, এবং ডক্টর সোনাক্ষী রুহেলা।

মাস্টারমাইন্ড লেখক 2024 তাদের অসামান্য সাহিত্য কৃতিত্বের জন্য পালিত হয়েছিল:

অলোক কুমার, আনভার স্যাম, ফয়সাল আল সুওয়াইদি, গাদির জবুর, মারভিন আলবালি, নবনীত কাম্পানি, শামীম ইউসুফ, ডক্টর শিফান খান্ডে এবং ডক্টর জয়নাব আলখামিস।

স্টাফিং পার্টনার - HRConnex, এবং ইন্ডিয়া টিভি, ইন্ডিয়া টুডে, এবং NDTV দ্বারা সমর্থিত। সেলিব্রিটি এমসি জো মোহন ক্যারিশমা যোগ করেছেন এবং দর্শকদের বিমোহিত করেছেন, সন্ধ্যাটিকে সত্যিই অবিস্মরণীয় করে তুলেছেন।

ডাঃ মনসুর আল ওবেইদলি, মাস্টারমাইন্ড অ্যাওয়ার্ডের স্বপ্নদর্শী প্রতিষ্ঠাতা ও সভাপতি, গ্লোবাল হেলথকেয়ার এবং ডিজিটাল ট্রান্সফরমেশন অ্যাম্বাসেডর এবং একজন সামাজিক উদ্যোক্তা অসাধারণ। 12 বছরেরও বেশি সময় ধরে শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি দিয়ে, ডঃ মনসুর সংযুক্ত আরব আমিরাতের সবচেয়ে সম্মানিত এবং বিশ্বস্ত ইভেন্টগুলি তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন, যিনি নিজে শ্রেষ্ঠত্বের মাস্টারমাইন্ড হিসাবে খ্যাতি তৈরি করেছেন।

তার সহ-প্রতিষ্ঠাতা ডঃ নাভানা কুন্ডুর সাথে, একজন প্রশংসিত উদ্যোক্তা, বেস্টসেলিং লেখক, থেরাপিস্ট এবং Tedx স্পিকার, এই অনুষ্ঠানের নেতৃত্ব দেন, মাস্টারমাইন্ড পুরস্কারকে বিশ্বস্ততা এবং স্বীকৃতির জন্য একটি বৈশ্বিক মানদণ্ড হিসেবে উন্নীত করেন।

পরবর্তী সংস্করণটি মিস করবেন না - UAE's Next Mastermind Awards 2024 - Healthcare I Aesthetics I Wellness I Digital Transformation 2nd & 3rd November. www.aiwaglobal.com