নয়াদিল্লি [ভারত], বলিউডে আলোড়ন সৃষ্টিকারী একটি পদক্ষেপে, অভিনেত্রী শ্রদ্ধা কাপুর রাহুল মোদির সাথে তার সম্পর্ককে অফিসিয়াল করার জন্য ইনস্টাগ্রামে নিয়েছেন।

'আশিকি 2' এবং 'স্ত্রী'-এর মতো চলচ্চিত্রে তার ভূমিকার জন্য পরিচিত, কাপুর একটি হৃদয়গ্রাহী ক্যাপশন সহ মোদির সাথে একটি কোমল মুহূর্ত ক্যাপচার করে একটি সূর্য-চুম্বিত সেলফি শেয়ার করেছেন।

"দিল রাখ লে, নিনন্দ তো ভ্যাপিস দে দে ইয়ার," কাপুর তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে লিখেছেন, 'ইশক' ছবির 'নিন্দ চুরায়ি মেরি' ব্যাকগ্রাউন্ড গান হিসাবে যুক্ত করেছেন।

এই বছরের শুরুর দিকে এই জুটির রোম্যান্সের গুজব প্রথম প্রকাশিত হয়েছিল যখন কাপুর এবং মোদিকে একাধিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল। জল্পনাকে আরও বাড়িয়ে তোলে কাপুরকে ইনস্টাগ্রামে একটি স্বস্তিদায়ক সেলফি পোস্টে 'আর' নামের আদ্যক্ষর সহ একটি নেকলেস পরতে দেখা গেছে।

অভিনেত্রী, যিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কুখ্যাতভাবে ব্যক্তিগত, তার সম্পর্কের একটি আভাস ভাগ করার জন্য এই মুহূর্তটি বেছে নিয়েছিলেন, যা মোদি তার চলচ্চিত্র 'তু ঝুথি মে মক্কার'-এ লেখক হিসাবে কাজ করার সময় রনবীর কাপুরকেও সমন্বিত করার সময় প্রস্ফুটিত হয়েছিল।

এদিকে, শ্রদ্ধা 'স্ত্রী 2' নিয়ে ফিরে আসছেন, এতে আরও অভিনয় করেছেন রাজকুমার রাও এবং অপশক্তি খুরানা।

অমর কৌশিক পরিচালিত এই ছবির সিক্যুয়েল 15 আগস্ট স্বাধীনতা দিবসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। হরর-কমেডি বক্স অফিসে অক্ষয় কুমারের 'খেল খেল মে' এবং আল্লু অর্জুনের 'পুষ্প 2'-এর সাথে বড় সংঘর্ষের মুখোমুখি হবে।

'স্ত্রী' 2018 সালে মুক্তি পায় এবং একটি ব্লকবাস্টার হিট ঘোষণা করা হয়। 'ও স্ত্রী কাল আনা', মুভি থেকে আজ পর্যন্ত একটি শব্দগুচ্ছ বারবার মেমে ব্যবহৃত হয়েছে।

ফিল্মের মিউজিকও উল্লেখযোগ্য মনোযোগ অর্জন করেছে, বিশেষ করে 'মিলেগি মিলেগি' এবং 'আও কাভি হাভেলি পে'-এর মতো ট্র্যাকগুলির মাধ্যমে।