বিজনেসওয়্যার ইন্ডিয়া

নয়াদিল্লি [ভারত], 19 সেপ্টেম্বর: ভারতের শীর্ষ বিলাসবহুল পুরুষদের পোশাকের ব্র্যান্ডগুলির মধ্যে একটি দারজি গ্রুপ, সম্প্রতি তাজ মানসিংহ হোটেলে Ermenegildo Zegna-এর সীমিত সংস্করণ 10 Mil Mil ফ্যাব্রিক সিরিজের একচেটিয়া লঞ্চের ঘোষণা করেছে৷ এই মর্যাদাপূর্ণ ইভেন্টটি ব্র্যান্ডের টেলারিং উৎকর্ষের উত্তরাধিকারে একটি নতুন মাইলফলক চিহ্নিত করেছে, যা আইকনিক ইতালীয় ফ্যাব্রিক নির্মাতার দ্বারা উত্পাদিত সবচেয়ে নিখুঁত কাপড়গুলির মধ্যে একটি রয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতে ইতালীয় দূতাবাসের রাষ্ট্রদূত মহামান্য আন্তোনিও বার্তোলি এবং বিশেষ আমন্ত্রিত আন্তোনিটা ব্যাকানারি, ইতালীয় দূতাবাসের বাণিজ্য কমিশনার। এরমেনেগিল্ডো জেগনার ডিইএ ডিভিশন ডিরেক্টর অ্যালেসিও ফেরাসিনও উপস্থিত ছিলেন।

দারজি গ্রুপের সাফল্যের কেন্দ্রবিন্দুতে রয়েছে কাস্টম পুরুষদের পোশাক তৈরি করার ক্ষমতা যা পরিশীলিততা এবং কালজয়ী কমনীয়তা প্রকাশ করে। ব্র্যান্ডের বেসপোক টেইলারিং পরিষেবাগুলি বিস্তারিত মনোযোগ, অনুপম ফ্যাব্রিক পছন্দ এবং নিখুঁত ফিট সরবরাহ করার জন্য একটি অটুট প্রতিশ্রুতি দ্বারা চিহ্নিত করা হয়। 400 টিরও বেশি দক্ষ কারিগরের একটি বিস্তৃত দল নিয়ে, দারজি গ্রুপ একটি বিরামবিহীন সেলাইয়ের অভিজ্ঞতা অফার করে, যা তার নির্ভুলতা এবং কমনীয়তার জন্য বিখ্যাত। দারজি গ্রুপের পরিপূরক হল স্টুডিও ফিরাং, খুচরা শাখা যা জেগনা, ডরমিউইল, স্ক্যাবাল এবং আরও অনেক কিছুর মতো আন্তর্জাতিক ফ্যাব্রিক ব্র্যান্ডের বিস্তৃত সংগ্রহের বৈশিষ্ট্যযুক্ত।সম্প্রতি, দারজি গ্রুপ গর্বিতভাবে ভারতে তার পৃষ্ঠপোষকদেরকে উল্লেখযোগ্যভাবে সবচেয়ে এক্সক্লুসিভ ফ্যাব্রিক, 10 মিল মিল ফ্যাব্রিক, এরমেনেগিল্ডো জেগনার বাড়ি থেকে বিশ্বব্যাপী মাত্র 24 টি টুকরা উপলব্ধ করেছে। বিশ্বব্যাপী বিলাসিতা এবং ফ্যাব্রিক কারুশিল্পের শিখর হিসাবে পরিচিত, এরমেনিগিল্ডো জেগনা তার উচ্চ গুণমান এবং একচেটিয়াতার জন্য দীর্ঘদিন ধরে পালিত হয়ে আসছে। এই সংগ্রহে ভিকুনার পাশাপাশি 10 Mil Mil, 12 Mil Mil, 13 Mil Mil, এবং 14 Mil Mil-এর মতো অতি-বিরল কাপড় অন্তর্ভুক্ত ছিল এবং স্যুট করার জন্য সবচেয়ে খারাপ ভিকুনা - সবই অনবদ্য গুণমান এবং বিলাসিতা প্রতি জেগনার প্রতিশ্রুতির সমার্থক।

"কাপড় Ermenegildo Zegna বিশ্বের বিলাসবহুল কাপড়ের প্রতিমূর্তি প্রতিনিধিত্ব করে, স্যুটিং রেঞ্জের প্রতিটি সুতা মানুষের চুলের পুরুত্বের দশমাংশ। ভিকুনা, বিশ্বের সর্বোত্তম ফ্যাব্রিক, সারটোরিয়াল কমনীয়তার শীর্ষস্থানকে মূর্ত করে। দুই দশকেরও বেশি সময় ধরে, দার্জি গ্রুপকে এই অতুলনীয় উপকরণগুলিকে হস্তশিল্পের স্যুটগুলিতে সেলাই করার দায়িত্ব দেওয়া হয়েছে যা বেসপোক সেলাইয়ের সর্বোচ্চ মানগুলিকে প্রতিফলিত করে এমন একটি সময়ে যখন "বেসপোক" এবং "কাস্টম-মেড" শব্দগুলি প্রায়শই মিশ্রিত হয়, দারজি গ্রুপ তাদের সত্য সংরক্ষণ করার চেষ্টা করে। প্রকৃতপক্ষে পোশাক তৈরির জন্য প্রয়োজনীয় শৈল্পিকতা এবং উত্সর্গ বজায় রাখার মাধ্যমে সারাংশ, "উন্মোচনকালে সুশেন মিতাল বলেছিলেন।

1981 সালে বিনীত শুরু থেকে, দারজি গ্রুপ ভারতে বিলাসবহুল পুরুষদের পোশাকের ক্ষেত্রে অবিসংবাদিত নেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। সুনীল মিতাল দ্বারা প্রতিষ্ঠিত, ব্র্যান্ডটি নতুন দিল্লির রাজৌরি গার্ডেনে একটি ছোট টেইলারিং শপ হিসাবে উদ্ভূত হয়েছিল এবং তখন থেকে এটি পুরুষদের সূক্ষ্ম আনুষ্ঠানিক পোশাকের একটি পাওয়ার হাউসে পরিণত হয়েছে। 40 বছরের বেশি দক্ষতার সাথে, দারজি গ্রুপ একটি বেস্পোক স্যুট তৈরির শিল্পকে পেরেক ঠেলে দিয়েছে, যা একটি ত্রুটিহীন ফিট নিশ্চিত করতে 20টি সুনির্দিষ্ট পরিমাপ এবং দুটি ফিটিং ট্রায়াল নেয়। ব্যবসাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সুনীল মিতালের ছেলে, সুশেন মিতাল যিনি লন্ডন কলেজ অফ ফ্যাশন থেকে প্যাটার্ন ডিজাইনে স্নাতকোত্তর সহ দক্ষিণ এশিয়ার একমাত্র পেশাগতভাবে যোগ্যতাসম্পন্ন বেস্পোক দর্জি। হেনরি পুল অ্যান্ড কো, রিচার্ড জেমস এবং স্যাভিল রো, লন্ডনের মতো টেইলারিংয়ের মাস্টারদের অধীনে তাঁর শৈল্পিকতাকে সম্মানিত করা হয়েছিল। বিজ্ঞান, শিল্প এবং ঐতিহ্যের এই অনন্য সমন্বয় দারজি গ্রুপকে এমন পোশাক তৈরি করতে দেয় যা বিলাসিতা, নির্ভুলতা এবং শ্রেষ্ঠত্বের প্রতীক।"অনেক বছর ধরে, আমাদের কোম্পানি এবং মিতাল পরিবারের মধ্যে একটি শক্তিশালী এবং ফলপ্রসূ সহযোগিতা রয়েছে। বিশেষ করে যেটা তাৎপর্যপূর্ণ তা হল দারজি গ্রুপ যেভাবে আমাদের কাপড়ের সত্যিকারের প্রশংসা করে এবং মূল্য এনে দেয়। সংস্করণ: 10-মাইক্রোন ফ্যাব্রিকটি 2024 সালের পুরো বছরের জন্য, আমরা শুধুমাত্র 24 টি কাটলাইন তৈরি করতে সক্ষম হয়েছি, এবং এটি আজ রাতে এখানে পেয়ে আমরা সম্মানিত আমাদের অতিথিদের প্রতিক্রিয়া দেখার জন্য, যারা প্রথমবার 10mm ফ্যাব্রিক স্পর্শ করেছিল, এটি বাজারে পাওয়া সর্বোচ্চ মানের, এবং যদিও এটি বিরল, আমার আশা এমন কিছু তৈরি করার জন্য আমি অবিশ্বাস্যভাবে গর্বিত দারজি গ্রুপের সাথে এই সহযোগিতা অব্যাহত রাখার জন্য, এবং আমি সত্যিই আরও বিশেষ মুহূর্ত উদযাপন করার জন্য শীঘ্রই ফিরে আসার অপেক্ষায় আছি," বলেছেন এরমেনিগিল্ডো জেগনার ডিইএ বিভাগের পরিচালক মিঃ অ্যালেসিও ফেরাসিন।

"এরমেনেগিল্ডো জেগনার নতুন কাপড়ের উপস্থাপনার জন্য এখানে আসতে পেরে আমি গর্বিত। এটি ইতালি কিসের প্রতীক। এটি ঐতিহ্য এবং উদ্ভাবনের একটি অসাধারণ সমন্বয়, একটি কমনীয়তা যা 100 বছরেরও বেশি সময়ের ইতিহাস থেকে বেরিয়ে আসে। আপনি যখন একটি Zegna স্যুট পরেন, আপনি ইতালীয় শৈলী এবং ইতালীয় জীবনধারার একটি অংশ পরে থাকেন, আমরা গর্বিত এবং ধন্যবাদ জানাই দারজি গ্রুপকে যার কারণে এই ব্র্যান্ডটি ভারতে অনেক বেশি উপস্থিত রয়েছে মহামান্য আন্তোনিও বারতোলি, ভারতে ইতালীয় দূতাবাসের রাষ্ট্রদূত।

এই সীমিত-সংস্করণের ফ্যাব্রিকের উচ্চ প্রত্যাশিত লঞ্চটি সারটোরিয়াল উৎকর্ষতা প্রদর্শন করেছে এবং দারজি গ্রুপের গ্রাহকদের কাছে এ পর্যন্ত তৈরি কিছু দুর্লভ কাপড়ের অ্যাক্সেসের প্রস্তাব দিয়েছে। ইভেন্টটি শুধুমাত্র ক্লথ এরমেনিগিল্ডো জেগনার অতুলনীয় কারুকার্যই তুলে ধরেনি বরং দারজি গ্রুপের ক্লায়েন্টদের জন্য সেরা কিছু দেওয়ার প্রতিশ্রুতিও তুলে ধরেছে।এই একচেটিয়া সহযোগিতার মাধ্যমে, দারজি গ্রুপ তার সারটোরিয়াল ব্রিলিয়ান্সের উত্তরাধিকারকে সমুন্নত করে চলেছে, তার গ্রাহকদের বিলাসিতা, কমনীয়তা এবং উদ্ভাবনের একটি অতুলনীয় অভিজ্ঞতা প্রদানের সাথে সাথে বেসপোক ফ্যাশনে নতুন মানদণ্ড স্থাপন করেছে।