চেন্নাই, প্রথম ম্যাচে 12 রানের পরাজয় তাদের ব্যাকফুটে ফেলেছে, ভারত মহিলারা দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিকে উন্নত ব্যাটিং এবং ফিল্ডিং পারফরম্যান্স দেখাতে চাইবে এবং এখানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজে বাউন্স ব্যাক করবে। রবিবারে।

মধ্য ওভারে ড্রপ করা ক্যাচ এবং ব্যাটারদের অভিপ্রায়ের অভাব শুক্রবারের উদ্বোধনী ম্যাচে ভারতকে প্রিয় করেছিল, কারণ দক্ষিণ আফ্রিকা 4 উইকেটে 189 রান করার পরে তারা 20 ওভারে 4 উইকেটে 177 রান করতে পারে, তাজমিন ব্রিটসকে ধন্যবাদ (81) এবং মারিজান ক্যাপ (57)।

চলমান সফরে এটি ছিল দক্ষিণ আফ্রিকার প্রথম জয়। তারা এর আগে ওয়ানডে সিরিজে 0-3 ব্যবধানে হোয়াইটওয়াশের শিকার হয়েছিল এবং তারপরে এক মাসের কাছাকাছি সফরে একমাত্র টেস্টে 10 উইকেটের পরাজয় হয়েছিল।

শুক্রবারের ম্যাচটি মোকাবেলা করতে উভয় শিবিরেরই উদ্বেগ রয়েছে। ভারতের রিচা ঘোষ এবং দক্ষিণ আফ্রিকার ব্রিটিস যথাক্রমে কনকশন এবং ক্র্যাম্প নিয়ে মাঠের বাইরে চলে গিয়েছিলেন।

বিসিসিআই-এর বিবৃতি অনুসারে, ক্যাচের ব্যর্থ চেষ্টার পরে রিচা "ঘাড়ে ব্যথা এবং মাথা ঘোরা" ছিল, বলটি তার মুখে লেগেছিল। তার মুখটাও মনে হচ্ছে মাটিতে আঘাত করেছে।

"তাকে আরও স্ক্যানের জন্য পাঠানো হয়েছে এবং বিসিসিআই মেডিকেল টিম তার অগ্রগতি পর্যবেক্ষণ করছে," বিসিসিআই-এর বিবৃতি পড়ুন।

ব্রিটিশদের জন্য, ডান নীচের পায়ে গুরুতর আঘাতের কারণে তাকে মাঠের বাইরে স্ট্রেচার করতে হয়েছিল। যাইহোক, তিনি ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে এসেছিলেন এবং নিশ্চিত করেছেন যে তিনি আসন্ন গেমগুলিতে যেতে ভাল হবেন।

স্বাগতিকদের জন্য, যদিও তাদের বোলিং পারফরম্যান্স শালীন ছিল, দুর্বল ফিল্ডিং সবাইকে অফ-গার্ড ধরে ফেলে, তিনটি ড্রপ ক্যাচ এবং কয়েকটি মিস-ফিল্ড।

ফিল্ডিং ফ্লপ শো অবশ্যই একটি দিক হবে যা রবিবার হোম প্লেয়ারদের মনের পিছনে খেলা হবে, বিশেষ করে প্রধান কোচ অমল মুজুমদার এটি সম্পর্কে অত্যন্ত কঠোর।

ব্যাটিংয়ের ক্ষেত্রে, ভারতীয় টপ অর্ডারকে আরও কিছুটা ফ্লেয়ার যোগ করতে হবে, স্মৃতি মান্ধানাকে বাদ দিয়ে, যিনি ইদানীং ভাল স্পর্শে রয়েছেন।

যাইহোক, ভারতীয় মিডল অর্ডার দক্ষ ছিল, অধিনায়ক হারমানপ্রীত কৌর এবং জেমিমাহ রদ্রিগেসকে ধন্যবাদ, যারা শুক্রবার যথাক্রমে 35 এবং 53 রান করেছিলেন অপরাজিত।

দক্ষিণ আফ্রিকানরা ব্যাট হাতে ক্লিক করে, বিশেষ করে টপ অর্ডার। অধিনায়ক লরা ওলভার্ড এবং ক্লো ট্রায়নের সাথে ব্রিটস এবং ক্যাপ-এর মত, রবিবার আবারও কাজে আসবে বলে আশা করা হচ্ছে।

এছাড়াও, এটি একটি অলরাউন্ড বোলিং পারফরম্যান্স ছিল, চারটি ভিন্ন উইকেট শিকারী।

তবে, প্রথম ম্যাচে তিন ওভারে ৩৬ রান দেওয়া এলিজ-মারি মার্কস সন্দেহের মুখে পড়তে পারেন।

শুক্রবার চেপাউকের পিচ সমানের উপরে ছিল এবং রবিবারেও কমবেশি একই রকম হবে বলে আশা করা হচ্ছে।

যদিও শুক্রবারে কম বাউন্স এবং হালকা শিশির ছিল, প্রোটিয়ারা কীভাবে তাদের নিখুঁতভাবে সম্পাদন করেছে তা বিবেচনা করে কার্যকরভাবে সুইপ শট খেলা একটি ভাল পছন্দ হবে।

দলগুলি (থেকে):

ভারত মহিলা: হরমনপ্রীত কৌর (সি), স্মৃতি মান্ধানা (ভিসি), উমা চেত্রি (উইকেটরক্ষক), রিচা ঘোষ (উইকেটরক্ষক), দয়ালান হেমলথা, জেমিমাহ রড্রিগস, শেফালি ভার্মা, আমানজোত কৌর, শ্রেয়াঙ্কা পাতিল, সজীবন সাজনা, দীপ্তি শর্মা, আশা শোভনা , অরুন্ধতী রেড্ডি, রেণুকা সিং, শবনম শাকিল, পূজা বস্ত্রকার এবং রাধা যাদব।

দক্ষিণ আফ্রিকার মহিলা: লরা ওলভার্ড (সি), তাজমিন ব্রিটস, মাইকে ডি রিডার (উইকেটরক্ষক), সিনালো জাফতা (উইকেটরক্ষক), অ্যানেকে বোশ, নাদিন ডি ক্লার্ক, অ্যানেরি ডারকসেন, মারিজান ক্যাপ, সুনে লুউস, ক্লো ট্রায়ন, আয়াবোঙ্গা খাকা, মাসাবাতা ক্লাস , এলিজ-মারি মার্কস, ননকুলেকো ম্লাবা ও তুমি সেখুখুনে।

ম্যাচ শুরু: IST সন্ধ্যা 7.00 pm।