দুই-গতির পিচে, ভারত তাদের দলে চারটি পরিবর্তন করেছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী শিবম দুবে, যশস্বী জয়সওয়াল এবং সঞ্জু স্যামসন দলে ফিরেছেন। মাঝ ওভারে জিম্বাবুয়ে মন্থরতা কার্যকর করার আগে জয়সওয়াল এবং গিলের শুরুতে 67 রানের জুটি ছিল। গিল এবং গায়কওয়াদ তৃতীয় উইকেটের জন্য 44 বলে 72 রানের জুটি গড়েন, যা নিশ্চিত করে যে ভারত 180 পেরিয়েছে। জিম্বাবুয়ের ফিল্ডিং একেবারেই ঢালু এবং একাধিক ক্যাচ ড্রপ করাও তাদের সাহায্য করেছিল।

প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে, জয়সওয়াল ভারতকে উড়ন্ত সূচনা করেছিলেন কারণ জয়সওয়াল 15 রানের উদ্বোধনী ওভারে ছয় ও দুটি চারে ব্রায়ান বেনেটকে দুলছিলেন, ড্যাবিং করেছিলেন এবং হেভ করেছিলেন।

গিল রিচার্ড নাগারভার বিপক্ষে চার রানে কব্জিতে দুর্দান্ত ফ্লিক দিয়ে চিহ্ন ছেড়ে দেন, দ্বিতীয় ওভারে 14 রান পাওয়ায় যথাক্রমে একটি ছক্কা এবং চারে তাকে টেনে ও ড্রাইভ করার আগে।

ভারতের জন্য রানের প্রবাহ অব্যাহত ছিল, বিশেষ করে জিম্বাবুয়ের ফিল্ডিং পথচারী হওয়ায়, জয়সওয়াল টেন্ডাই চাতারাকে যথাক্রমে চার এবং ছয়ে টেনে নিয়েছিলেন, গিল পাঞ্চ করার আগে এবং ব্লেসিং মুজারাবানির কাছে চতুর্থ ওভারে দুটি চারে বাইরের প্রান্ত পেয়েছিলেন।

ভারত 4.1 ওভারে 50 রান পার হওয়ার পরে, জিম্বাবুয়ে একটি মন্থরতা প্রয়োগ করে এবং প্রায় জয়সওয়ালকে আউট করে, কিন্তু সুইপার কভারে থাকা মারুমনি চাতারার কাছে সুযোগ ধরে রাখতে ব্যর্থ হয়, যা চার রানে যায়। জয়সওয়াল শেষ পর্যন্ত নবম ওভারে ৩৬ রানে পড়ে যান যখন তিনি সিকান্দার রাজার বলে রিভার্স সুইপ খেলতে গিয়ে ব্যাকওয়ার্ড পয়েন্টে ক্যাচ দেন।

অভিষেক শর্মা হেরে গেলে রাজা আবার আঘাত করেন, কিন্তু একাদশ ওভারে ডিপ মিড-উইকেটে হোল্ড আউট হন। গিল পিচ থেকে দুবার বাউন্ডারি মারতে নেমেছিলেন, কাট অফ চাতারার বাইরের প্রান্ত পাওয়ার আগে 36 বলে তার ফিফটি করার জন্য চারে।

অন্য প্রান্ত থেকে, গায়কওয়াদ তার প্রথম 10 বলে একটি ছক্কা এবং দুটি চার মেরে আলগা কাটে। 17 তম ওভারে রাজার ওভারপিচ করা বলগুলিতে দুজনে একটি করে ছক্কা মেরেছিলেন, তার পরের ওভারে মুজারাবানীর বিরুদ্ধে গিল ভুল করে মাঝ-অফের জন্য ভুল করেছিলেন।

শেষ ওভারে ডিপ কভারে আউট হওয়ার আগে গায়কওয়াদ নাগারভা থেকে বাউন্ডারির ​​জন্য ফুল টস পাঠান। 12 রানে অপরাজিত থাকার কারণে ভারতকে 180-এর সীমা ছাড়িয়ে যেতে সঞ্জু স্যামসনের কাছ থেকে শেষ বলে বাউন্ডারি লেগেছিল।

সংক্ষিপ্ত স্কোর:

জিম্বাবুয়ের বিপক্ষে 20 ওভারে ভারত 182/4 (শুবমান গিল 66, রুতুরাজ গায়কওয়াদ 49; সিকান্দার রাজা 2-24, ব্লেসিং মুজারাবানি 2-25)