ব্রিজটাউন [বার্বাডোস], জসপ্রিত বুমরাহ, যিনি 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপ সংস্করণে 'প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট' হিসাবে আবির্ভূত হয়েছেন, শুধুমাত্র তার ভক্তদের কাছ থেকে নয়, তার স্ত্রী এবং সম্প্রচারকারী সঞ্জনা গণেশনের কাছ থেকেও অভিনন্দন বার্তা পেয়েছেন।

ইনস্টাগ্রামে নিয়ে, সঞ্জনা ফাইনাল ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বার্বাডোসে তাদের ঐতিহাসিক জয়ের জন্য টিম ইন্ডিয়াকে চিৎকার দিয়েছিলেন। যাইহোক, পোস্টের হাইলাইট ছিল তার স্বামী এবং ভারতীয় পেসার বুমরাহর জন্য তার প্রশংসার নোট।

"আমি যা অনুভব করেছি, যা কিছু ঘটেছে এবং যা গতকাল আমার মনের মধ্যে দিয়ে গেছে তা বর্ণনা করতে গেলে শব্দগুলি কম পড়ে। এটি এখনও স্বপ্নের মতো মনে হয়, কিন্তু দলটি যা করেছে তা দেখতে অনেক, অনেক রাউন্ডের প্রাপ্য। উচ্চস্বরে এবং উত্সাহী করতালি বিশ্বচ্যাম্পিয়ন এবং প্রাপ্যভাবে, "তিনি লিখেছেন।

[উদ্ধৃতি]









ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন

























[/উদ্ধৃতি]

"এবং আমার স্বামীর কাছে, স্থিতিস্থাপকতা, কঠোর পরিশ্রম এবং উজ্জ্বলতার প্রতীক, আপনি আকাশের সূর্য, চাঁদ এবং তারার প্রাপ্য। আপনি যা কিছু করেছেন, আপনি যে সমস্ত কাজ করেছেন, আপনি যে লড়াই করেছেন প্রতিদিন ভালো হওয়ার জন্য অনুপ্রেরণাদায়ক এবং আমি আপনাকে অভিনন্দন বলে অভিনন্দন জানাতে পেরেছি, "সঞ্জনা যোগ করেছেন।

সানজানা মিডিয়া সম্প্রচারকদের একজন হিসাবে পুরো টুর্নামেন্টটি কভার করেছিলেন।

"একজন ভারতীয় হিসাবে, একজন স্ত্রী হিসাবে, একজন সম্প্রচারক হিসাবে এবং একজন মা হিসাবে, এটি একটি মূল স্মৃতি। আমি এটিকে আমার হৃদয়ের কাছে খুব, খুব দীর্ঘ সময়ের জন্য ধরে রাখতে যাচ্ছি," তিনি উপসংহারে বলেছিলেন।

জয়ের পরে, বুমরাহকে তার ছেলে অঙ্গদকে ঘিরে বিজয়ীর পদক আঁকতে দেখা গেছে। জাতীয় পতাকা পরে, বুমরাহ তাকে চারপাশে নিয়ে যান এবং তার সাথে খেলেন।

ম্যাচের পরে উপস্থাপনায় খেলাটি অনুসরণ করে, বুমরাহ বলেছিলেন, "সাধারণত, আমি এমন একজন যে আমার আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করি এবং কাজটি করি তবে আজ আমার কাছে অনেক শব্দ নেই, আমি সাধারণত খেলার পরে কাঁদি না। কিন্তু আবেগের ভার নিয়ে যাচ্ছে আমরা কিন্তু সেই মঞ্চ থেকে জয়ী হওয়ার জন্য আমরা সত্যিই চাঁদের ওপরে আছি, আমরা শেষবার এসে কাজটি করেছি, এর চেয়ে ভালো অনুভূতি আর নেই এইরকম একটা খেলায় দলটা ভালোই লেগেছে, নিজেকে বুদ্বুদে রাখার চেষ্টা করেছে এবং খুব বেশি এগিয়ে না যাওয়ার চেষ্টা করেছে।"

"যখন বড় দিন আসে, আপনাকে এটি করতে হবে, পুরো টুর্নামেন্ট জুড়ে আমি খুব পরিষ্কার অনুভব করেছি। আমি সবসময় একটি বল এবং একটি ওভার নিয়ে চিন্তা করি, খুব বেশি দূরের কথা ভাবি না। আবেগগুলি দখল করতে পারে, এটি দখল করা ছিল। কিন্তু আপনাকে এটি নিয়ন্ত্রণে রাখতে হবে কিন্তু এখন যেহেতু খেলা শেষ, এটি বেরিয়ে আসতে পারে এবং আপনি চিৎকার করতে পারেন (যখন তাকে 16 তম ওভারটি বল করতে বলা হয়েছিল) আমি দেখেছিলাম যে বলটি কিছুটা বিচ্ছিন্ন ছিল এবং এটি হবে। একটু বিপরীত, ভেবেছিলাম যে ব্যাটারের জন্য সবচেয়ে কঠিন শট হবে এবং এটি কার্যকর করতে সক্ষম হয়েছিল,” তিনি যোগ করেছেন।

আটটি খেলায়, বুমরাহ 8.26 গড়ে এবং 4.17 ইকোনমি রেটে 15 উইকেট নিয়েছিলেন, যার সেরা বোলিং পরিসংখ্যান 3/7। টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন তিনি।​