ওয়াশিংটন [ইউএস], অভিনেতা টেড কিং, দিনকালের নাটকে তার ভূমিকার জন্য পরিচিত, সিবিএস-এর দীর্ঘ-চলমান সোপ অপেরা 'দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল'-এ তার চরিত্র জ্যাক ফিনেগানের পুনঃপ্রতিষ্ঠা করতে চলেছেন৷

কিং এর ফিরে আসার খবরটি শো থেকে এক বছরেরও বেশি বিরতির পরে আসে, তার চরিত্রটি শেষবার 2023 সালের জুনের একটি পর্বে দেখা গিয়েছিল।

কিং, যিনি প্রথম 2021 সালে কাস্টে যোগ দিয়েছিলেন, জ্যাক ফিনেগানের ভূমিকায় অভিনয় করেছেন, একজন অভিজ্ঞ অপরাধী প্রতিরক্ষা অ্যাটর্নি৷ পিপল ম্যাগাজিনের মতে, তিনি এ পর্যন্ত 37টি পর্বে উপস্থিত হয়েছেন।

পিপল ম্যাগাজিন দ্বারা নিশ্চিত করা হয়েছে যে, সোমবার, জুলাই 1 এ সম্প্রচারিত একটি অতিথি উপস্থিতির মাধ্যমে সিরিজে তার প্রত্যাবর্তন চিহ্নিত করা হবে।

তার প্রত্যাবর্তন পর্বে, জ্যাক ফিনেগান তার বিচ্ছিন্ন স্ত্রী ডাঃ লি ফিনেগানের মুখোমুখি হবেন, যা নাওমি মাতসুদা দ্বারা চিত্রিত হয়েছে, ঘটনাগুলির একটি অপ্রত্যাশিত মোড়।

অভিনেতা 14 ই জুন একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে সেটে ফিরে আসার ইঙ্গিত দিয়েছিলেন, 'দ্য ক্যারল বার্নেট শো'-এর জন্য চিহ্নের সামনে তোলা একটি ছবি শেয়ার করেছেন এবং লস অ্যাঞ্জেলেসের সিবিএস টেলিভিশন সিটির প্রতি তার অনুরাগ প্রকাশ করেছেন, যেখানে উভয় শো চিত্রায়িত হয়েছে .

https://www.instagram.com/p/C8NfhYVS2J0/?hl=en

"এই বিল্ডিংয়ে ফিরে আসতে ভালোবাসি যেখানে আইকনগুলি বছরের পর বছর ধরে হলওয়েতে ঘুরে বেড়াচ্ছে," কিং স্টুডিওর ঐতিহাসিক তাত্পর্য স্বীকার করে পোস্টটির ক্যাপশন দিয়েছেন।

'দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল' থেকে তার বিরতির সময়, কিং 2023 সালের প্রশংসিত চলচ্চিত্র 'ওপেনহাইমার'-এ অভিনয় করে তার ভাণ্ডার প্রসারিত করেছিলেন, যেটি একটি অস্কার পেয়েছে।

টেড কিং-এর প্রত্যাবর্তন 'দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল'-এর জন্য কাস্টিং আপডেটের একটি সিরিজ যোগ করে, যার মধ্যে উইল স্পেন্সার এবং জেমিসন বেলুশি এপ্রিলে ল্যাব টেকনিশিয়ান হিসাবে যোগদানের চরিত্রে ক্রু মরোর আত্মপ্রকাশ।

সোপ অপেরা জগতে ফিরে আসার অভিজ্ঞতার প্রতিফলন করে, অভিনেতা ক্লিন্ট হাওয়ার্ড, যিনি রহস্যময় চরিত্র টম চরিত্রে অভিনয় করেন, পিপল ম্যাগাজিনের সাথে সিরিজের দ্রুত-গতির প্রযোজনার অংশ হয়ে তার উচ্ছ্বাস ভাগ করে নেন।

"আপনাকে অনেকগুলি দৃশ্য দেওয়া হয়েছে এবং আপনি আরও ভালভাবে প্রস্তুত থাকবেন," হাওয়ার্ড মন্তব্য করেছেন, দিনের বেলা নাটকে কাজ করার চাহিদাপূর্ণ প্রকৃতির উপর জোর দিয়ে যোগ করেছেন, "আমাকে শেখানো হয়েছিল... যেহেতু আমি ছোট ছিলাম যে আমার প্রাথমিক দায়িত্ব হল কাজ করার জন্য প্রস্তুত হতে হবে।"