টেক মাহিন্দ্রা শীর্ষ সেনসেক্স লাভকারী এবং বাণিজ্যে 8.31 শতাংশ বেড়েছে।

ব্রোকিং ফার্ম প্রভুদাস লিলাধের বলেছেন, টেক মাহিন্দ্রা $1.5 বিলিয়ন আয়ের রিপোর্ট করেছে, CC-তে QoQ 0.8 শতাংশ এবং 1.4 শতাংশ পতনের মতৈক্যের নীচে রিপোর্ট করা শর্তে 1.6 শতাংশ কমেছে৷ কমিউনিকেশন উল্লম্ব (-2.7 শতাংশ QoQ) এবং এর ক্লায়েন্ট মিক্সকে ঝুঁকিমুক্ত করার অব্যাহত উদ্যোগের দ্বারা এই পতনের নেতৃত্ব দেওয়া হয়েছিল।

ব্যবস্থাপনা FY25-FY27 এর মধ্যে টেকসই একটি পূর্বাভাসযোগ্য প্রবৃদ্ধি চালানোর জন্য একটি তিন বছরের কৌশলগত পরিকল্পনা তৈরি করেছে। প্রবৃদ্ধি কৌশলের স্তম্ভ হল যোগাযোগ ব্যবসার উপর নির্ভরশীলতা কমিয়ে একটি ভারসাম্যপূর্ণ পোর্টফোলিও চালনা করা এবং উচ্চ-বৃদ্ধি পরিষেবা লাইনের প্রতি আরও মনোযোগ আকর্ষণ করা এবং সম্ভাব্য শীর্ষ অ্যাকাউন্টগুলিকে স্কেল করা।

ব্যবস্থাপনা ইঙ্গিত দিয়েছে যে এটি একটি দীর্ঘ-আঁকা পদ্ধতি এবং প্রাথমিক পর্যায়ে বিনিয়োগের প্রয়োজন হবে। এটি আশা করে যে FY25 হবে পরিবর্তনের বছর এবং FY26-এ স্থিতিশীল পারফরম্যান্স অনুসরণ করবে, যখন প্রকৃত সুবিধাগুলি শুধুমাত্র FY27-এ অর্জন করা হবে, ব্রোকারেজ জানিয়েছে।

জেএম ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশনাল সিকিউরিটিজ জানিয়েছে যে টেক মাহিন্দ্রার 4কিউ প্রত্যাশিত নরম ছিল। “4Q ফলাফল অবশ্য এখন অগুরুত্বপূর্ণ। কম্পানের (এবং স্টক) লক্ষ্য পোস্ট স্পষ্টভাবে FY27-এ স্থানান্তরিত হয়েছে। ব্যবস্থাপনা তার তিন বছরের টার্নঅ্যারাউন্ড রোডম্যাপ উপস্থাপন করেছে। যদিও বাস্তবায়ন সাফল্যকে সংজ্ঞায়িত করবে, পরিকল্পনাটি কাগজে শক্ত দেখায়, অন্তত আমাদের কাছে। গুরুত্বপূর্ণভাবে, একটি তিন বছরের পরিকল্পনা তম দীর্ঘ দড়ি নির্দেশ করে যা বোর্ড পরিচালনা দলকে প্রসারিত করেছে। বিনিয়োগকারীদেরও উচিত,” ব্রোকারেজ বলেছে।