চেন্নাই, মুখ্যমন্ত্রী এম কে স্টালিন বুধবার কেন্দ্রীয় সরকারের তামিলনাড়ুর গভর্নর আর এন রবির অফিসের মেয়াদ বাড়ানোর সম্ভাবনার বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করেছেন যেহেতু তার পাঁচ বছরের মেয়াদ শেষ হতে চলেছে।

এখানে সাংবাদিকদের সাথে কথা বলার সময়, স্ট্যালিনকে যখন রবির পদে থাকার সম্ভাবনা রয়েছে এমন দাবির বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন: "আমি রাষ্ট্রপতি বা প্রধানমন্ত্রী নই।"

রবি, যিনি 1 অগাস্ট, 2019-এ নাগাল্যান্ডের গভর্নর হিসাবে দায়িত্ব গ্রহণ করেছিলেন, তাকে 2021 সালে তামিলনাড়ুতে স্থানান্তরিত করা হয়েছিল। তিনি 18 সেপ্টেম্বর, 2021-এ তামিলনাড়ুর 26তম গভর্নর হিসাবে দায়িত্ব গ্রহণ করেছিলেন।

সংবিধান অনুযায়ী রাষ্ট্রপতির খুশির সময় একজন গভর্নর পদে অধিষ্ঠিত হন। এই ধরনের বিধান সাপেক্ষে, একজন গভর্নর দায়িত্ব গ্রহণ করার তারিখ থেকে পাঁচ বছরের মেয়াদে পদে অধিষ্ঠিত থাকবেন।

ওয়েনাদ ভূমিধসের বিষয়ে, স্ট্যালিন বলেছিলেন যে কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন তাকে (৩০ জুলাই) বলেছিলেন যে ওয়ানাদে ক্ষয়ক্ষতি ব্যাপক হয়েছে এবং এটি এখনও পর্যন্ত মূল্যায়ন করা যায়নি। তামিলনাড়ু সরকার কেরালাকে সহায়তা করার জন্য দুই আইএএস কর্মকর্তার নেতৃত্বে একটি মেডিকেল দল পাঠিয়েছে, তিনি যোগ করেছেন।

ভূমিধসের পরিপ্রেক্ষিতে কেরালাকে সমর্থন করার জন্য স্ট্যালিনের 5 কোটি রুপি ঘোষণার পরে, তামিলনাড়ুর গণপূর্ত মন্ত্রী, ই ভি ভেলু 31 জুলাই তিরুবনন্তপুরমের কেরালা সচিবালয়ে বিজয়নের সাথে সাক্ষাৎ করেন এবং রাজ্য সরকারের 5 কোটি টাকার চেক হস্তান্তর করেন। .