থানে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে রবিবার রাকেশ যাদবের আত্মীয়দের কাছে ৫০ লাখ টাকার একটি ক্ষতিপূরণের চেক হস্তান্তর করেছেন, একজন খননকারক অপারেটর যিনি জল সরবরাহ প্রকল্পের অংশ হিসাবে তৈরি করা একটি টানেল ধসের পরে চাপা পড়েছিলেন, একজন কর্মকর্তা বলেছেন .

ঘটনাটি 29 মে রাতে আসন্ন সূর্য প্রকল্পের সাইটে সাসুন নাভঘর গ্রামের ভারসোভা সেতুর কাছে ঘটেছিল, যার লক্ষ্য মীরা ভাইন্দর এলাকায় পানীয়ের উদ্দেশ্যে জল সরানো।

শিন্ডে এখানে মুখ্যমন্ত্রীর বাসভবনে মৃত শ্রমিকের স্ত্রী সুশীলা, তার বাবা বালচন্দ্র, সন্তান রিশু এবং পরী এবং অন্যান্যদের কাছে 50 লক্ষ টাকার চেক হস্তান্তর করেছেন।

৫০ লাখ রুপির মধ্যে রয়েছে ৩৫ লাখ রুপি মুম্বাই মেট্রোপলিটন রিজিওন ডেভেলপমেন্ট অথরিটি, যেটি প্রকল্পের মালিক, এবং প্রধান নির্মাণ ঠিকাদার এলএন্ডটি থেকে ১৫ লাখ রুপি, কর্মকর্তা বলেন, রাকেশের ভাই দুর্গেশকে বেসরকারি প্রতিষ্ঠানে চাকরির প্রস্তাব দেওয়া হয়েছে। .

ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স, সেনাবাহিনীর মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস, কোস্ট গার্ড, স্থানীয় ফায়ার ব্রিগেড এবং এই ধরনের কাজে বিশেষীকৃত অন্যান্য সংস্থাগুলিকে সম্পৃক্ত করে একটি বিশাল অনুসন্ধান অভিযান 17 দিন ধরে চলছিল। এখন লক্ষ্য যাদবের দেহাবশেষ উদ্ধার করা, কর্মকর্তা যোগ করেছেন।