পিএনএন

নতুন দিল্লী [ভারত], 25 জুন: আজকের দ্রুতগতির বিশ্বে, এমন একটি উপহার খুঁজে পাওয়া যা সত্যিই তার পরিবারের আরামের জন্য আপনার বাবার আত্মত্যাগের প্রতি উপলব্ধি দেখায় চ্যালেঞ্জিং হতে পারে৷ একটি এয়ার কন্ডিশনার কেবল আরামের উপহার নয়, তবে আপনার যত্ন এবং চিন্তাশীলতার প্রমাণ। এটি নিশ্চিত করে যে আপনার বাবা বছরের উষ্ণতম মাসগুলিতে শীতল এবং আরামদায়ক থাকেন, বাড়িতে বিশ্রামের আশ্রয় প্রদান করে।

আমরা অভিনব প্রযুক্তি, শক্তি দক্ষতা, এবং ব্যবহারকারী-বান্ধব বৈশিষ্ট্যের সমন্বয়ে Hitachi-এর সেরা 5টি এয়ার কন্ডিশনারকে এই ফাদারহুড সচেতনতা মাস উদযাপনের জন্য আদর্শ পছন্দ হিসেবে বেছে নিয়েছি। উপরন্তু, এই সমস্ত AC-তে গ্যাস চার্জিং সহ 5 বছরের ব্যাপক ওয়ারেন্টি রয়েছে।1. হিটাচি ইয়োশি 1.5 টন 5 স্টার ইনভার্টার স্প্লিট এসি

হিটাচি ইয়োশি 1.5 টন হল একটি 5-স্টার এসি যার মধ্যে উন্নত বৈশিষ্ট্য এবং দুর্দান্ত কলিং দক্ষতা রয়েছে। এটিতে একটি 4-উপায় উইং রয়েছে যাতে বড় জায়গায় ইউনিফর্ম কলিং করা যায়, ফ্রস্টওয়াশ প্রযুক্তি দ্বারা চালিত আইস ক্লিন বৈশিষ্ট্যটি একটি বোতাম টিপে ইনডোর ইউনিট কয়েলকে সহজে ভেজা-পরিষ্কার করতে দেয়। Xpandable+ প্রযুক্তি হল আরেকটি ব্যতিক্রমী বৈশিষ্ট্য যা বাহ্যিক অবস্থা নির্বিশেষে পছন্দসই তাপমাত্রা বজায় রাখতে স্বয়ংক্রিয়ভাবে কম্প্রেসারের RPM সামঞ্জস্য করে।

মুখ্য সুবিধা:* ফ্রস্টওয়াশ প্রযুক্তি দ্বারা চালিত বরফ পরিষ্কার

* এক্সপ্যান্ডেবল+

* দীর্ঘ বায়ু নিক্ষেপ* হেক্সা সেন্সর

অন্যান্য বৈশিষ্ট্য:

* 100% ভিতরের খাঁজযুক্ত কপার টিউব* সুপারস্লিট ফিনস

* বিরোধী ক্ষয়কারী আবরণ

2. হিটাচি আইজেন 1.5 টন 3 স্টার স্প্লিট এসিHitachi iZen 1.5 টন 3 স্টার এসি অত্যাধুনিক প্রযুক্তির সাথে মসৃণ ডিজাইনের সমন্বয় করে। এতে উন্নত আইস ক্লিন ফিচার রয়েছে যা আপনাকে ইনডোর ইউনিট (IDU) কয়েল ভেজা-ক্লিন করতে দেয় যা কয়েলের ব্যাকটেরিয়া, ধুলো এবং ছাঁচ দূর করে। এর Xpandable+ প্রযুক্তি বাইরের তাপমাত্রা নির্বিশেষে বাড়ির ভিতরে আরামদায়ক এবং দক্ষ শীতল নিশ্চিত করে। লং এয়ার থ্রো নিশ্চিত করে যে ঘরের প্রতিটি কোণ সমানভাবে ঠান্ডা হয়। Ambiance আলো হাইলাইট. একটি নির্দিষ্ট রঙের আলো প্রদর্শন করে ঘরের মধ্যে তাপমাত্রা আপনার জন্য ঘরের আভা জানা সহজ করে তোলে।

মুখ্য সুবিধা:

* ফ্রস্টওয়াশ প্রযুক্তি দ্বারা চালিত বরফ পরিষ্কার* সম্প্রসারণযোগ্য
* দীর্ঘ বায়ু নিক্ষেপ
* পরিবেষ্টিত আলোঅন্যান্য বৈশিষ্ট্য:

* 100% ভিতরের খাঁজযুক্ত কপার টিউব

* বিরোধী ক্ষয়কারী আবরণ3. হিটাচি সেনপাই 1.5 টন 3 স্টার স্প্লিট এসি

হিটাচি সেনপাই 1.5 টন 3 স্টার এসি হল হিটাচি কুলিং এবং হিটিং এয়ারহোম সিরিজের একটি শীর্ষ বাছাই, যা অনায়াসে বাড়ির ভিতরে এবং বাইরে মিশে যাওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। এটি তার স্থায়িত্ব এবং উচ্চতর নকশা জন্য পরিচিত. এর UV সুরক্ষা কঠোর আবহাওয়ার মধ্যেও ইউনিটের আদিম সাদা রঙকে অক্ষত রাখে। 24মি লং এয়ার থ্রো ঘরের প্রতিটি কোণে ব্যাপক শীতলতা নিশ্চিত করে। এসি অটো কয়েল ড্রাই, সাইলেন্ট এয়ার এবং একটি গ্রীষ্মমন্ডলীয় ডিজাইনের মতো উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলির সাথে সজ্জিত, যা এটিকে অত্যন্ত দক্ষ এবং পরিবেশ বান্ধব করে তোলে।

মুখ্য সুবিধা:* দীর্ঘ বায়ু নিক্ষেপ

* আমার মোড

* পরিবেশের আলো* নীরব বাতাস

* গন্ধমুক্ত বাতাস

অন্যান্য বৈশিষ্ট্য:* 100% ভিতরের খাঁজযুক্ত কপার টিউব

* সুপারস্লিট ফিনস

* এক্সপ্যান্ডেড ভোল্টেজ সার্জ সুরক্ষা* বিরোধী ক্ষয়কারী আবরণ

4. হিটাচি ইয়োশি 1 টন 5 স্টার এক্সপ্যান্ডেবল+ ইনভার্টার স্প্লিট এসি

হিটাচি ইয়োশি 1 টন 5 স্টার এসি ছোট কক্ষের জন্য নিখুঁত, একটি স্টাইলিশ ডিজাইনের সাথে দক্ষ শীতলতা প্রদান করে। এর আইস ক্লিন ফাংশন পরিষ্কার বায়ু সঞ্চালন নিশ্চিত করে, কিন্তু ইনডোর ইউনিট কয়েল থেকে ধুলো, ব্যাকটেরিয়া এবং ছাঁচ নির্মূল করে, যখন Xpandable+ বৈশিষ্ট্যটি অভ্যন্তরীণ এবং বহিরঙ্গন অবস্থার উপর ভিত্তি করে শীতল কার্যকারিতাকে অভিযোজিত করে। লং এয়ার থ্রো এমনকি শীতল হওয়া নিশ্চিত করে, এই ইউনিটটিকে যেকোন রুমে একটি দুর্দান্ত সংযোজন করে তোলে।মুখ্য সুবিধা:

* ফ্রস্টওয়াশ প্রযুক্তি দ্বারা চালিত বরফ পরিষ্কার

* এক্সপ্যান্ডেবল+* দীর্ঘ বায়ু নিক্ষেপ

* পরিবেশের আলো

* হেক্সা সেন্সরঅন্যান্য বৈশিষ্ট্য:

* 100% ভিতরের খাঁজযুক্ত কপার টিউব

* সুপারস্লিট ফিনস* এক্সপ্যান্ডেড ভোল্টেজ সার্জ সুরক্ষা

* বিরোধী ক্ষয়কারী আবরণ

5. হিটাচি আইজেন 2 টন 3 স্টার এক্সপ্যান্ডেবল+ ইনভার্টার স্প্লিট এসিHitachi iZen 2 Ton 3 Star AC বৃহত্তর স্থানগুলির জন্য শক্তিশালী শীতল সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে। এতে ইনডোর ইউনিটের কার্যকারিতা বজায় রাখার জন্য আইস ক্লিন ফাংশন রয়েছে যা আপনাকে একটি বোতাম টিপে ইনডোর ইউনিট (আইডিইউ) কয়েল ভেজা পরিষ্কার করার অনুমতি দেয়, এক্সপ্যান্ডেবল+ প্রযুক্তি বাইরের আবহাওয়া সত্ত্বেও আরামদায়ক এবং দক্ষ শীতল সরবরাহ করে এবং লং এয়ার থ্রো প্রদান করে। অভিন্ন বায়ু বিতরণ। দ্বৈত সোনার রঙের স্ট্রিপ সহ মসৃণ নকশা আপনার বাড়ির সাজসজ্জায় পরিশীলিততার ছোঁয়া যোগ করে।

মুখ্য সুবিধা:

* ফ্রস্টওয়াশ প্রযুক্তি দ্বারা চালিত বরফ পরিষ্কার* এক্সপ্যান্ডেবল+

* দীর্ঘ বায়ু নিক্ষেপ

* পরিবেশের আলো* হেক্সা সেন্সর

অন্যান্য বৈশিষ্ট্য:

* 100% ভিতরের খাঁজযুক্ত কপার টিউব* সুপারস্লিট ফিনস

* সবুজ রেফ্রিজারেন্ট

* বিরোধী ক্ষয়কারী আবরণএই টপ-রেটেড হিটাচি এসিগুলি শুধুমাত্র তাপ কমাতেই সাহায্য করবে না বরং অন্দরমহলের বাতাসের গুণমানকেও উন্নত করবে, আপনার জীবনে পিতার জন্য একটি সুস্থ জীবনযাপনের পরিবেশ নিশ্চিত করবে।