ওয়াশিংটন [মার্কিন], ডালাস জেনকিন্স, প্রশংসিত বাইবেলভিত্তিক সিরিজ 'দ্য চসেন'-এর স্রষ্টা, তার সর্বশেষ পরিচালনা প্রকল্প 'বেস্ট ক্রিসমাস পেজেন্ট এভার'-এর প্রথম ট্রেলার উন্মোচন করেছেন।

হলিউড রিপোর্টার অনুসারে, লায়ন্সগেট হলিউড ফিল্মটি 8 নভেম্বর প্রেক্ষাগৃহে হিট হতে চলেছে, উত্সব মরসুমের ঠিক সময়ে একটি হৃদয়গ্রাহী গল্পের প্রতিশ্রুতি দিয়ে।

গ্রেস ব্র্যাডলির ভূমিকায় জুডি গ্রিয়ার অভিনয় করেছেন, ফিল্মটি তার চরিত্রের যাত্রা অনুসরণ করে যখন তিনি তার চার্চের বার্ষিক ক্রিসমাস প্রতিযোগিতা পরিচালনা করতে স্বেচ্ছাসেবক হন।

যাইহোক, তার প্রাথমিক উদ্যম শীঘ্রই একটি চ্যালেঞ্জে পরিণত হয় যখন সে বুঝতে পারে যে দুষ্টু হার্ডম্যান শিশুদের অংশগ্রহণ পুরো ঘটনাকে ব্যাহত করার হুমকি দেয়।

ট্রেলারে, গ্রিয়ার চরিত্রটি দৃঢ়তার সাথে বিশৃঙ্খলার মুখোমুখি হয়েছে, জোর দিয়ে বলে, "যীশু হার্ডম্যানদের জন্য যতটা জন্মগ্রহণ করেছিলেন ততটাই তিনি আমাদের জন্য ছিলেন। আমরা যদি তাদের ফিরিয়ে দিই তবে আমরা গল্পের পুরো পয়েন্টটি হারিয়ে ফেলব।"

দ্য হলিউড রিপোর্টার অনুসারে, প্ল্যাট এফ. ক্লার্ক, ড্যারিন ম্যাকড্যানিয়েল এবং রায়ান সোয়ানসনের সাথে সহ-লিখিত একটি স্ক্রিপ্ট থেকে জেনকিন্স পরিচালিত, 'বেস্ট ক্রিসমাস পেজেন্ট এভার' বারবারা রবিনসনের 1972 সালের একই নামের প্রিয় বইয়ের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

ছবিতে আরও অভিনয় করেছেন পিট হোমস, মলি বেলে রাইট এবং লরেন গ্রাহাম।

হলিউডে বিশ্বাস-ভিত্তিক গল্প বলার প্রতি তার দৃষ্টিভঙ্গির প্রতিফলন করে, জেনকিন্স হলিউড রিপোর্টারের সাথে তার দৃষ্টিভঙ্গি ভাগ করে নেন, "যদি আমরা বিশ্বাস করি যে বিশ্বাস সংস্কৃতিতে প্রাসঙ্গিক, তাহলে আমাদের হলিউডে অন্যদের মতো জিনিস তৈরি করতে কী বাধা দিচ্ছে যাদের নিজস্ব বার্তা আছে বা এজেন্ডা?

প্রজেক্টটি প্রযোজক কেভিন ডাউনস, জন এরউইন, অ্যান্ড্রু এরউইন, ড্যারিন ম্যাকড্যানিয়েল, চেট থমাস এবং ড্যারিল লেফিভার সহ একটি প্রযোজনা দলকে গর্বিত করে, যারা এই হৃদয়গ্রাহী ছুটির গল্পটিকে বড় পর্দায় আনতে অবদান রেখেছে।