টিজারে গ্যাংস্টারদের ছুরি, বন্দুক এবং অন্যান্য অস্ত্র দেখা যাচ্ছে। এটি এমন একজন ব্যক্তিকেও দেখায়, যাকে পুরো চলচ্চিত্রে গতিশীলভাবে দেখা যায় একটি মুখের সাথে অর্ধেক কালো এবং অর্ধেক প্রাকৃতিক ত্বকের স্বর, একটি স্বতন্ত্র অর্ধেক পুরুষ-অর্ধেক মহিলা এবং কঠোর ব্যক্তিত্ব রয়েছে। এটি একদিকে যেমন কুৎসিত এবং রক্তাক্ত বিভিন্ন ধরণের লোককে দেখায় এবং অন্যদিকে, নারীদের একটি দলের নেতৃত্বে বিভিন্ন ধরণের ভাল লোক রয়েছে। একটি মৃতদেহ একদল মহিলা শ্মশানের দিকে নিয়ে যায়, যা একটি অনন্য উপায়ে দেখানো হয়।

ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে, লেখক-পরিচালক রবি সিং বলেছেন: "এই টিজারের মাধ্যমে, আমরা দর্শকদের 'ছুড়িয়া যুদ্ধ'-এর মূল প্লটের সাথে সংযুক্ত করছি। আমাদের চলচ্চিত্র নায়ক ও খলনায়কের ফর্মুলা বলিউডের ছবি নয়; এটি এমন একটি গল্প যা দর্শকরা প্রথমবারের মতো বড় পর্দায় দেখতে পাবেন। 'ছুড়িয়ানের যুদ্ধ অধ্যায় 1'-এ অনেকগুলি চরিত্র রয়েছে এবং এই চরিত্রগুলির অনেকগুলি ছায়া রয়েছে। এই ছবিতে প্রায় 40 জন প্রধান অভিনেতা রয়েছেন; তাই, 60 টিরও বেশি অভিনেতাকে পার্শ্ব চরিত্রে দেখা যাবে”।

যদিও চলচ্চিত্র নির্মাতারা শিল্পীদের চরিত্রের নাম উল্লেখ করেননি, ফিল্ম, টিভি এবং ওটিটি জগতের অনেক বিখ্যাত মুখ রয়েছে, যেমন সুব্রত দত্ত, প্রীতম সিং প্যারে, নবীন কালিরাওনা, মুমতাজ সোরকার, জেমিন ঠক্কর, অঙ্কুর আরমাম, শ্রদ্ধা। তিওয়ারি, অভিমন্যু তিওয়ারি, মো. গিলানি পাশা, জেমিন ঠক্কর, কার্তিক কৌশিক, শ্রদ্ধা তিওয়ারি, পূর্ণিমা শর্মা, মুরারি কুমার, শিবম সিং, বিকাশ মিশ্র, জাভেদ উমর, উত্তম নায়ক, শ্যাম কুমার, শিবম সিং, ভিকি রাজবীর, রিতেশ রমন, অতুল শাশ্বত, রোবন কুমার, ব্রিজ কুমার , জয় প্রকাশ ঝা, আদর্শ ভরদ্বাজ, উগ্রেশ ঠাকুর, শচীন প্রভাকর, মার্শাল ত্যাগী, শালিনী কাশ্যপ, জিতেন্দ্র মালহোত্রা, দীপক যাদব।

রমনা অবতার ফিল্মস প্রোডাকশনের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন অঞ্জলি গৌর সিং এবং অমিত সিং। এটি 2025 সালের প্রথম দিকে মুক্তির জন্য সেট করা হয়েছে।