স্কাই স্পোর্টসের প্রতিবেদন অনুসারে, চেলসি ম্যাককেনা এবং ইপসউইচ টোকে এনজোকে অনুসরণ করার সিদ্ধান্তের কথা জানিয়েছিল এবং সদ্য প্রচারিত ক্লাবের সাথে যে কাজ করেছে তার জন্য অত্যন্ত প্রশংসা প্রকাশ করেছে।

"আমি মনে করি আমাদের এই সপ্তাহে একটি সিদ্ধান্ত আশা করা উচিত, চেলসি জুনের শুরুতে এটি সাজাতে চায়। এঘবালি (সহ-মালিক) দীর্ঘদিন ধরে লন্ডনে রয়েছেন এবং শনিবার এফএ কাপের ফাইনালে ওয়ান করছেন। তিনি চলে যাবেন। লন্ডন খুব শীঘ্রই, তবে এই সপ্তাহে একটি সিদ্ধান্ত আশা করছি," স্কাই স্পোর্টস রিপোর্ট করেছে।

ইতালীয়দের লিসেস্টে 8-10 মিলিয়ন পাউন্ডের রিলিজ ক্লজ রয়েছে যা চেলসিকে দিতে হতে পারে যদি তারা তার পরিষেবাগুলি সুরক্ষিত করতে চায়।

গত সপ্তাহে থমাস ফ্রাঙ্ক, জাভি, কাইরান ম্যাককেনা এবং রবার্ট ডি জারবির সাথে যুক্ত হওয়া ক্লাবের সাথে মারেস্কা একটি আশ্চর্য প্রার্থী হিসাবে আবির্ভূত হয়েছিল।

যদি আলোচনার ফলে কোনো সমস্যা না হয়, তাহলে আগামী সপ্তাহের প্রথম দিকে মারেসকা চেলসির নতুন প্রধান কোচ হতে পারেন।

গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে খরচের উন্মাদনায় যাওয়া সত্ত্বেও দলটি লীগে ষষ্ঠ স্থান অর্জন করেছিল। প্রকল্পের সাথে বিশ্বস্ত নতুন ম্যানেজার একটি প্রতিভাবান, তরুণ স্কোয়াডের উত্তরাধিকারী হবে এবং আশা করি তারা এই মৌসুমে উন্নতি করতে পারবে।