নয়ডা, গ্রেটার নয়ডায় এক সপ্তাহ আগে কাঁচি দিয়ে চালানো তার স্বামীর নৃশংস হত্যার জন্য রবিবার একজন বিবাহিত মহিলা এবং তার সঙ্গীকে গ্রেপ্তার করা হয়েছিল, পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

কুশওয়াহাকে গ্রেটার নয়ডার ATS গোলচত্বরের কাছে গ্রেপ্তার করা হয়েছিল, তারা জানিয়েছে।

পুলিশের একজন মুখপাত্র জানিয়েছেন, তাদের কাছ থেকে হত্যার অস্ত্র, এক জোড়া কাঁচি উদ্ধার করা হয়েছে।

"পূজা এবং প্রহ্লাদ, একই গ্রামের দুজনেই বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল এমনকি পূজা তার স্বামী মহেশের সাথে কাজের জন্য বিরোন্দা গ্রামে চলে যাওয়ার আগেও," মুখপাত্র বলেছেন।

মহেশ, কর্মসংস্থানের সন্ধানে, তার পরিবারকে গ্রেটার নয়ডার বিরোন্ডায় স্থানান্তরিত করেছিল এবং স্যানিটেশন কর্মী হিসাবে কাজ পেয়েছিল। এই সময় পূজা প্রহ্লাদকে চাকরি খুঁজতে সাহায্য করার অজুহাতে গ্রেটার নয়ডায় ডেকে নেয়। প্রহ্লাদ এনএফএল সোসাইটিতে নিরাপত্তা প্রহরী হিসাবে একটি অবস্থান অর্জন করেছিলেন এবং ঘন ঘন পুজোয় যেতে শুরু করেছিলেন, কর্মকর্তা বলেছেন।

1 জুলাই রাতে, মহেশের অনুপস্থিতিতে প্রহ্লাদ তার বাড়িতে পূজা দেখতে যান। যাইহোক, মহেশ অপ্রত্যাশিতভাবে বাড়িতে ফিরে আসেন এবং প্রহ্লাদের সাথে তার স্ত্রীকে একটি আপোষমূলক পরিস্থিতিতে আবিষ্কার করেন, কর্মকর্তা বলেছেন।

"একটি হিংসাত্মক সংঘর্ষের ঘটনা ঘটে, যার সময় পূজা এবং প্রহ্লাদ এক জোড়া কাঁচি দিয়ে মহেশকে আক্রমণ করে, শেষ পর্যন্ত তাকে হত্যা করে। তারপর ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার আগে তারা একটি টয়লেটের ছাদে লাশটি ফেলে দিয়ে লুকানোর চেষ্টা করে," পুলিশ মুখপাত্র বলেছেন।

অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতা (বিএনএস) এর বিধানের অধীনে হত্যার জন্য মামলা করা হয়েছে এবং গ্রেটার নয়ডার স্থানীয় বিটা 2 থানায় এফআইআর দায়ের করা হয়েছে, পুলিশ জানিয়েছে।