আহমেদাবাদ, গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল এই পদে তিন বছর পূর্ণ করেছেন, 13 সেপ্টেম্বর, 2021-এ শপথ নিয়েছেন এবং তারপরে 2022 সালের বিধানসভা নির্বাচনে বিজেপির ব্যাপক বিজয়ের পরে আবার শপথ নেওয়া হচ্ছে।

একটি আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে যে প্যাটেল "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সূচিত উন্নয়ন যাত্রাকে ধারাবাহিকভাবে এগিয়ে নিয়ে" "গুজরাটে সুশাসনের তিন বছর" পূর্ণ করেছেন।

গুজরাট আহমেদাবাদ শহরের ঘাটলোদিয়া বিধানসভা আসনের একজন বিধায়ক প্যাটেলের নেতৃত্বে G20 মিটিং এবং ভাইব্রেন্ট গুজরাট গ্লোবাল সামিটের 10 তম সংস্করণ সহ গুরুত্বপূর্ণ মাইলফলক অর্জন করেছে।

"রাজ্যটি এখন সেমিকন্ডাক্টর এবং পুনর্নবীকরণযোগ্য শক্তির কেন্দ্রে পরিণত হওয়ার পথে। এই তিন বছরে, সিএম প্যাটেল 11টি মূল নীতি চালু করেছেন, যা নীতি-চালিত রাজ্য হিসাবে গুজরাটের মর্যাদাকে আরও দৃঢ় করেছে। তিন বছরের নিবেদিত পরিষেবায়, তিনি এবং তার 'টিম গুজরাট' সমস্ত সেক্টর জুড়ে দ্রুত প্রবৃদ্ধিকে উত্সাহিত করেছে,” বিবৃতিতে বলা হয়েছে।

মূল প্রকল্পগুলির মধ্যে রয়েছে গুজরাট আত্মনির্ভর নীতি, গুজরাট বায়োটেকনোলজি নীতি, সেইসাথে আইটি/আইটি, খেলাধুলা, ড্রোন এবং সেমিকন্ডাক্টর সম্পর্কিত প্রকল্পগুলি, রিলিজ বলে।