ছবিটি 2022 সালের গুজরাটি ছবি 'ফক্ত মহিলাও মাতে'-এর একটি সিক্যুয়েল, যেখানে বিগ বিও একটি বিশেষ উপস্থিতি করেছিলেন। অভিনয়ে রয়েছেন যশ সোনি, মিত্র গাধভি, এশা কানসারা এবং দর্শন জারিওয়ালা।

প্রযোজক আনন্দ পণ্ডিত ফ্র্যাঞ্চাইজির সাথে বিগ বি-এর যোগসূত্র সম্পর্কে বলেছেন, "আমরা ৬ জুন অমিতাভ বচ্চনের সাথে শুটিং করেছি এবং সেটে উপস্থিত সবাই তার শক্তি, নিষ্ঠা, কিংবদন্তি পেশাদারিত্ব এবং জীবনের চেয়ে বড় উপস্থিতি দেখে অবাক হয়েছিলেন।"

“তিনি 'ফক্ত মহিলাও মাতে'-এর খুব বিশেষ অংশ ছিলেন এবং সত্যি কথা বলতে, তাকে ছাড়া একটি প্রকল্প কল্পনা করা আমার পক্ষে কঠিন। যে কেউ তার সাথে একবার কাজ করেছেন তারা বারবার তার সাথে কাজ করতে চান,” প্রযোজক যোগ করেছেন।

প্রযোজক বৈশাল শাহ বচ্চনের অংশটিকে একটি আকর্ষণীয় বলে অভিহিত করেছেন এবং বলেছেন যে একটি উপায়ে, গল্পটি যেভাবে উন্মোচিত হয় তার ক্ষেত্রে তার ভূমিকা কেন্দ্রীয়।

শাহ বলেছেন: "তার স্থায়ী স্টারডম এমন একটি ঘটনা যা ভাষায় প্রকাশ করা যায় না, এবং এই চলচ্চিত্রটি আবার দেখাবে কেন তিনি কিংবদন্তি হয়ে আছেন।"

'ফক্ত পুরুষ মাতে' লিখেছেন এবং পরিচালনা করেছেন জয় বোদাস এবং পার্থ ত্রিবেদী। 2024 সালের জন্মাষ্টমীতে ছবিটি মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।