চেন্নাই, অধিনায়ক রুতুরাজ গায়কওয়াদের একটি অসাধারণ অপরাজিত শতক এবং শিব দুবের নির্মম পঞ্চাশটি মঙ্গলবার এখানে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে চার উইকেটে চেন্নাই সুপার কিংসের প্রতিযোগিতামূলক 21 রানের স্তম্ভ তৈরি করেছে।

গায়কওয়াড় (108, 60b, 12x4, 3x6) এবং দুবে (66, 27b, 3x4, 7x6) চতুর্থ উইকেটে একটি বিনোদনমূলক স্ট্যান্ডের জন্য 104 রান যোগ করেন যা পাওয়ার প্লেকে (49/2) দমন করার পর সুপার কিংসের ইনিংসে বাষ্প এনে দেয়। মধ্য উত্তরণ

সিএসকে প্রাথমিকভাবে গায়কওয়াদকে ধন্যবাদ জানাতে হবে, যিনি একটি ইনিংস খেলেছিলেন যা গুণগ্রাহীর আনন্দের ছিল, অজিঙ্কি রাহানেকে প্রথম দিকে বিদায়ের পর সেই মোটের জন্য, যিনি ম্যাট হেনরির বলে স্টাম্পার কেএল রাহুলের হাতে দুর্দান্তভাবে ক্যাচ দিয়েছিলেন।

আইপিএলের এই পুনরাবৃত্তিতে ব্যাটিংটি বালকে দূর-দূরান্তে ঝলসে দেওয়ার জন্য ছিল তবে গায়কওয়াদ একটি ক্লাসিক পথ নিয়েছিলেন, চারের ব্যবধানে বলকে টাইমিং করেছিলেন।

প্রকৃতপক্ষে, তার প্রথম অর্ধশতটিতে কোন চার ছিল না কিন্তু তবুও তিনি সেই পর্বে 180-এর উপরে স্ট্রাইক-রেট বজায় রাখতে সক্ষম হন।

ফিফটি, আইপিএলে ডানহাতি ১৭তম, মাত্র ২৮ বলে এসেছে। রাতে গায়কওয়াদ যে দুর্দান্ত শট খেলেছিলেন তা ছিল স্লাইস-কাট অফ পেস মহসিন খান যে পয়েন্ট ফিল্ডারকে বাউন্ডারির ​​জন্য পরাজিত করেছিল।

যাইহোক, তার সতীর্থের সাথে দরকারী জোট গঠনের দিকেও তার ফোকাস ছিল কারণ ড্যারিল মিচেলের সাথে 45 রান করা হয়েছিল, যিনি স্পর্শের বাইরে রচি রবীন্দ্রের পরিবর্তে 52 রান করেছিলেন এবং রবীন্দ্র জাদেজা (17) এর সাথে 52 রান করেছিলেন।

যাইহোক, মিচেল (11), যারা চার রানে বাদ পড়েছিলেন এবং জাদেজা অনেক বড় ইনিংসের সাথে চিপ করার সুযোগ হাতছাড়া করবেন।

যদিও গায়কওয়াড সেই অংশীদারিত্বে প্রধান অবদানকারী ছিলেন, দুবে ক্রিজে আসার পরে গায়কওয়াদের কাঁধ থেকে চাপ কিছুটা সরে যায়।

বাঁ-হাতি মাঠের চারপাশে কিছু শক্তিশালী হিট খেলেন এবং আশ্চর্যের বিষয় নয়, পেস মার্কাস স্টয়নিসের 13তম ওভারে ইনিংসের প্রথম ছয়টি সিএসকে এনেছিলেন।

গায়কওয়াদ শীঘ্রই 45 তম বলে তার ইনিংসের প্রথম ছক্কা মেরেছিলেন - স্টোইনিসের হাফ-ট্র্যাকারকে মিড-উইকেটে টেনে নিয়েছিলেন।

যাইহোক, দুবে নির্বিঘ্নে তার ছক্কা মারার অবতারে স্খলিত হন এবং পেসার ইয়াস ঠাকুরের ক্ষতি হয় কারণ বাঁহাতি তাকে পরপর তিনটি ছক্কা মেরেছিলেন।

অতিরিক্ত কভারে ঠাকুরের বলে ছক্কায় 99 রানে পৌঁছে যাওয়া গায়কওয়াদ 18তম ওভারে 16 রানের উন্মাদনায় একই বোলারের পরের বলে একটি চার দিয়ে হাই দ্বিতীয় আইপিএল শতরান ছুঁয়েছেন।

মাত্র 46 বলে গায়কওয়াড় ও দুবে তাদের পার্টনারশিপের 100 পূর্ণ করেন।

দুবে পরপর বলে মহসিনকে একটি চার ও ছক্কা মেরে 22 বলে তার ফিফটি ছুঁয়েছে কারণ সিএসকে শেষ পাঁচ ওভারে 71 রান লুট করেছে।