কেরিয়ারের সেরা রানার-আপ ফিনিশও তাকে অভিজাত আরামকো সিরিজে একটি স্থান অর্জন করেছে, যেটি তিনি শেষবার 2022 সালের নভেম্বরে খেলেছিলেন। ত্বেসা দীক্ষা দাগার এবং প্রণবী উরসে যোগ দেন, যারা এক সপ্তাহের ছুটি নিয়েছিলেন। ভারতীয় ত্রয়ী আরামকো সিরিজ লন্ডনে অ্যাকশনে থাকবে, যেখানে কয়েক বছর আগে দীক্ষা বিজয়ী দলের অংশ ছিল।

এটি তিভেসার জন্য পুনরুত্থানের একটি মরসুম হয়েছে, যিনি 2024 এর শুরুতে সানশাইন ট্যুরে দক্ষিণ আফ্রিকায় একটি ইভেন্ট জিতেছিলেন। এলইটি-তে, হেলসিংবার্গের ডর্মি ওপেনে টি-10-এর পর এটি ছিল তার দ্বিতীয় শীর্ষ-10।

LET-তে এখনও 10 টিরও বেশি ইভেন্ট রয়েছে এবং ত্রয়ী, Tvesa, Diksha, এবং Pranavi, যারা Hero MotoCorp-এ একই স্পনসর ভাগ করে, তারা কিছু শিরোনাম বাছাইয়ের দিকে তাকিয়ে আছে।

2024 গলফিং মরসুম শুরুর আগে প্রো গলফার অজিতেশ সান্ধুকে বিয়ে করেছিলেন ত্বেসা, এই মরসুমে LET-তে তৃতীয় স্থান অধিকারী ভারতীয়, দিক্ষা, যিনি 14 তম এবং রুকি প্রণবী, যিনি 16 তম।

“আমি আবারও ভাল খেলছি, এবং এটি আমার প্রথম এলইটি জয়ের খুব কাছাকাছি ছিল, কিন্তু আমি এটাকে ইতিবাচক হিসাবে নেব যে আমি শেষ রাউন্ডে তিনটি বার্ডি এবং শেষ চারটি গর্তে একটি ঈগলের সাথে ফাইনালে এত ভাল লড়াই করেছি। . প্লে-অফ আমার পথে যায় নি, তবে জয় আগের চেয়ে অনেক কাছাকাছি," বলেছেন ত্বেসা।