মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], অভিনেতা ভিকি কৌশল যতটা পাঞ্জাবি পেতে পারেন। পাঞ্জাবি ট্র্যাকগুলির সাথে তার ভিডিওগুলি দিয়ে তার ভক্তদের বিনোদন দেওয়ার পরে, তিনি অবশেষে করণ অজলা ছাড়া অন্য কেউ গাওয়া একটি পূর্ণাঙ্গ পাঞ্জাবি গানে বৈশিষ্ট্যযুক্ত হন।

'তৌবা তৌবা' শিরোনাম, পেপি ট্র্যাক, যা মঙ্গলবার উন্মোচন করা হয়েছিল, এটি ভিকি এবং তৃপ্তি দিমরির আসন্ন ছবি 'ব্যাড নিউজ'-এর।

গানটির ভিডিওতে, ভিকি এবং ত্রিপ্তিকে 'তৌবা তৌবা'-এর আকর্ষণীয় গানে মুগ্ধ হতে দেখা যায়, যা ভক্তদের উত্তেজিত করে তোলে।

https://www.instagram.com/p/C87Fq-0o9bD/?hl=en

"বাহ...ভালোবাসি ভিকি কৌশলের ভাইব," একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করেছেন৷

"এই গানটি ভালোবাসুন। ভিকি এটি পেরেক দিয়েছিলেন," অন্য একজন লিখেছেন।

সম্প্রতি, ধর্ম প্রোডাকশনস ছবিটির ট্রেলার প্রকাশ করেছে, এতে অ্যামি ভির্কও অভিনয় করেছেন।

এই ফিল্মটি সাধারণ রোম-কম ট্রপস থেকে একটি হাস্যকর চক্কর নেয়, হেটেরোপ্যাটারনাল সুপারফেকন্ডেশনের বিশৃঙ্খল জগতে ডুব দেয়- চুলায় দুই বাবা, একজন মা এবং একটি বান বলার একটি অভিনব উপায়! ট্রেলারটিতে ভিকি কৌশল এবং অ্যামি ভির্ক অভিনয় করেছেন দুই পুরুষ পিতৃত্বের জন্য একেবারে ভিন্ন পথে। ত্রিপ্তি দিমরিতে প্রবেশ করুন, এই অপ্রত্যাশিত দ্বৈত পিতৃত্বের মাঝখানে ধরা আতশবাজ।

ট্রেলার অনুসারে সিনেমাটিতে নেহা ধুপিয়াও অভিনয় করবেন। ক্লিপটি বিভ্রান্তির ঘূর্ণিঝড়, হাস্যকর ভুল বোঝাবুঝি এবং প্রধান তিনজনের মধ্যে রসায়নের ইঙ্গিত দেয়। হাসপাতালের মিক্স-আপ থেকে শুরু করে বিশ্রী পারিবারিক নৈশভোজ পর্যন্ত, ট্রেলারটি একটি হাসির-একটি- মিনিট প্রিভিউ। ট্রেলারটিতে সুপারস্টার শাহরুখ খান, জুহি চাওলা এবং সোনালি বেন্দ্রে অভিনীত 1998 সালের হিট কমেডি-অ্যাকশন ছবি 'ডুপ্লিকেট'-এর 'মেরে মেহবুব মেরে সানাম'-এর রিমিক্স সংস্করণও রয়েছে।

দর্শকরা ভিকি কৌশলকে দেখতে পাবেন, তার নতুন বাস্তবতার সাথে মানিয়ে নিতে সংগ্রাম করছেন। যেখানে অ্যামি ভির্ক, তার সহ্যের ব্র্যান্ডের হাস্যরসকে টেবিলে নিয়ে এসেছেন৷ এবং দিমরি নিজেকে ধরে রেখেছেন, বিভ্রান্ত অথচ দৃঢ়প্রতিজ্ঞ মহিলার চরিত্রে অভিনয় করছেন সবকিছুর কেন্দ্রে৷ 'ব্যাড নিউজ' ধারায় নতুন করে ঘুরছে, একটি আবেগময় রোলারকোস্টারের প্রতিশ্রুতি দিয়ে সঙ্গে পাঁজর-সুড়সুড়ি হাস্যরস.

আনন্দ তিওয়ারি পরিচালিত, ছবিটি 2019 সালের হিট 'গুড নিউজ'-এর উত্তরসূরি বলে মনে হচ্ছে, যেটিতে কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, কিয়ারা আদভানি এবং দিলজিৎ দোসাঞ্জ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

ব্যাড নিউজ হিরু যশ জোহর, করণ জোহর, অপূর্ব মেহতা এবং অমৃতপাল সিং বিন্দ্রার সাথে সহ-প্রযোজনা করেছেন। ছবিটির চিত্রনাট্য লিখেছেন ঈশিতা মৈত্র ও তরুণ দুদেজা।

ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 19 জুলাই।